Nubia-র RedMagic 6R গেমিং স্মার্টফোনে থাকবে OLED ডিসপ্লে ও 5G কানেক্টিভিটি

Nubia RedMagic 6R Moniker Confirmed By Bluetooth SIG Specifications and Images Leaked by TENAA

গত মাসে, Nubia দুর্ধর্ষ ফিচার ও নজরকাড়া ডিজাইন সহ Red Magic 6 ও Red Magic 6 Pro৷ গেমিং স্মার্টফোন লঞ্চ করেছিল – তবে Nubia দুটি মডেলে সন্তুষ্ট না থেকে RedMagic 6 সিরিজের আরও একটি নতুন স্মার্টফোনের ওপর কাজ শুরু করেছে। সম্প্রতি NX666J মডেল নম্বর সহ Nubia-র একটি আপকামিং স্মার্টফোন TENAA-র ছাড়পত্র পেয়েছিল। এটি RedMagic 6 সিরিজের ভ্যারিয়েন্ট বলে পরে জল্পনা শুরু হয়৷ TENAA-র ডেটাবেস থেকে ফোনটির রেন্ডার এবং স্পেসিফিকেশন প্রকাশ্যে আসলেও গতকাল পর্যন্তও আমাদের জানা ছিল না, ফোনটির মার্কেটিং নাম কী হবে৷ তবে Blutooth SIG সার্টিফিকেশন সাইটের সৌজন্যে Nubia NX666J মডেল নম্বরের মার্কেটিং নাম জানা অবশেষে সম্ভব হয়েছে৷ Nubia NX666J যে RedMagic 6R নামে  বাজারে পা রাখবে, তা এখন Blutooth SIG লিস্টিং দেখে পুরোপুরি কনফার্ম করা যাচ্ছে।

Blutooth SIG সার্টিফিকেশন সাইটে হ্যান্ডসেটটি Nubia RedMagic 6 Racing ও Tencent RedMagic Gaming Phone 6R নামে তালিকাভুক্ত হয়েছে। এতে ব্লুটুথ ৫.২ সাপোর্ট থাকার কথা Blutooth SIG সাইট থেকে জানা গিয়েছে। এছাড়া, ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন TENAA থেকে ইতিমধ্যে সামনে এসেছে।

Nubia RedMagic 6R (NX666J): স্পেসিফিকেশন ও ফিচার

নুবিয়া রেডম্যাজিক ৬আর স্মার্টফোন ৬.৬৭ ইঞ্চি OLED ডিসপ্লে ও ২৪০০x১৮০০ পিক্সেল রেজোলিউশন সহ আসবে। এটি ৬ জিবি/৮ জিবি/ ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। আবার এতে ২.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের চিপসেট ব্যবহার করা হবে। রেডম্যাজিক ৬ ও রেডম্যাজিক ৬ প্রো দুটি স্মার্টফোনই স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট সহ এসেছিল৷ রেডম্যাজিক ৬আর কোন চিপসেট পাবে তা এখনও স্পষ্ট নয়।

TENAA লিস্টিং অনুসারে রেডম্যাজিক ৬আর স্মার্টফোনের পরিমাপ হল ১৬৩.০৪ মিমিx৭৫.৩৪ মিমিx৮.২ মিমি। ফোনের ওজন হবে ১৮৬ গ্রাম৷ ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। প্রাইমারি ক্যামেরা হিসেবে নুবিয়া এতে ৬৪ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করতে পারে৷ ফোনে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন