ফ্লেক্সিবল ডিসপ্লে ও ই-সিম সাপোর্ট সহ লঞ্চ হল Nubia Watch

nubia-watch-launched-with-flexible-display-and-e-sim-support-price-and-specifications-details

আজই চীনের বাজারে Nubia লঞ্চ করেছে গেমিং ফোন Red Magic 5S। এই ফোনে কোম্পানি স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করেছে। এই ফোনের সাথে কোম্পানি Nubia Watch ও লঞ্চ করেছে। এই স্মার্ট ওয়াচটি গত বছর লঞ্চ হওয়া নুবিয়া আলফা স্মার্টওয়াচের আপগ্রেড ভার্সন। Nubia Watch এর সবচেয়ে বড় আকর্ষণ হল এটিতে ফ্লেক্সিবল OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এতে ই-সিম কার্ড সাপোর্ট করবে। কোম্পানির দাবি অনুযায়ী এটি ৩৬ ঘন্টা ব্যাকআপ দেবে।

Nubia Watch দাম:

চীনে নুবিয়া ওয়াচ এর দাম ১,৭৯৯ ইউয়ান, যা প্রায় ১৯,০০০ টাকার সমান। এটি লাল, সবুজ ও কালো রঙে পাওয়া যাবে। অন্যান্য দেশে এটিকে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি।

Nubia Watch স্পেসিফিকেশন:

এতে ৪.০১ ইঞ্চি মোড়ানো OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৯৬০ x ১৯২ পিক্সেল। এতে ৪২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। ফোনটিকে চার্জ করার জন্য ম্যাগনেটিক পিন দেওয়া হয়েছে। এই স্মার্ট ওয়াচে পাবেন ৮ জিবি মেমোরি ও ১ জিবি র‌্যাম।

পারফরম্যান্স এর কথা বললে এতে পাবেন কোয়ালকম ৮৯০৯ডব্লিউ চিপসেট। এর সাহায্যে হৃদকম্পন, ব্যায়াম ও ঘুম ট্র্যাক করা যায়। কানেক্টিভিটির জন্য এতে ই-সিম ৪জি সাপোর্ট আছে। এছাড়াও ব্লুটুথ, ওয়াই-ফাই সাপোর্ট করবে।