ঘরে আনুন Okinawa-র ইলেকট্রিক স্কুটার, পাবেন লাখপতি হওয়ার সুযোগ

okinawa-announces-marvellous-march-offers-get-exciting-offers-on-e-scooter

ভারতের উদীয়মান ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারী সংস্থাগুলির মধ্যে অন্যতম Okinawa Autotech, আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন করতে “Marvellous March” নামে স্পেশাল অফারের ঘোষণা করেছে। অফারটির অধীনে মার্চে Okinawa-র Lite, Ridge Plus, এবং R30 মডেলের বৈদ্যুতিক স্কুটার কিনলে পাওয়া যাবে নিশ্চিত উপহার। এমনকি মিলতে পারে লাখপতি হওয়ার সুযোগ।

“Marvellous March”-এর মাধ্যমে প্রত্যেক নারীকে সম্মান জানানোর পাশাপাশি Okinawa বৈদ্যুতিন যানবাহনের প্রতি মানুষের উৎসাহ বাড়ানোর লক্ষ্য নিয়েছে। মার্ভেলাস মার্চ অফারে ৩১ মাচ পর্যন্ত Lite, Ridge Plus, এবং R30 ই-স্কুটারের মধ্যে আপনি যে কোনো একটি মডেল একটি “Scratch and Win Assured Gift” পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন।

কার্ড স্ক্র্যাচ করলে ভাগ্যবান বিজেতারা পেতে পারেন ৫,০০০ টাকা পর্যন্ত মূল্যের অ্যামাজন পে গিফট কার্ড, Morphy Richards মাইক্রোওয়েভ ওভেন, ১ গ্রাম সোনার কয়েন, Whirlpool সেমি অটোমেটিক ওয়াশিং মেশিন, স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন, লেনোভো ল্যাপটপ, এবং সর্বশেষে বাম্পার প্রাইজ ১ লক্ষ টাকার গিফট চেক।

এই মুহুর্তে, Okinawa দুটি বিভাগে মোট ৬টি প্রোডাক্ট অফার করছে। হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার হিসেবে কোম্পানি I-Prase, Praise Pro, এবং Ridge+ মডেল বিক্রি করে। অন্যদিকে কম স্পিডের ইলেকট্রিক স্কুটার হিসেবে কোম্পানির কাছে রয়েছে Lite, R30, ও Dual।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন