Ola Electric স্কুটারের টেস্ট রাইড শুরু হবে 10 নভেম্বর থেকে, নিখরচায় চালানোর সুযোগ

Ola S1 ও Ola S1 Pro-র টেস্ট রাইডের সূচনা হবে ১০ নভেম্বর থেকে

ola-electric-scooter-test-ride-starts-from-november-10-without-fees

প্রি-বুক করেছেন, অ্যাকাউন্ট থেকে টাকাও কেটে নেওয়া হয়েছে। কিন্তু Ola S1 এবং S1 Pro ই-স্কুটার চালিয়ে পরখ করে নেওয়া বা টেস্ট রাইডের সুবিধা কবে উপলব্ধ হবে, তা নিয়ে সংশয়ে ছিলেন ক্রেতারা। সামনাসামনি না দেখেই উত্তেজনার বশে বুকিং করাটা উচিত ছিল কি না, তা নিয়ে প্রশ্ন জাগছিল অনেকের মনে। তবে এবার যাবতীয় শঙ্কা উড়িয়ে বহু-প্রতীক্ষিত Ola S1 এবং S1 Pro ইলেকট্রিক স্কুটারের টেস্ট রাইডের তারিখ জানানো হয়েছে ওলার তরফ থেকে।

Ola S1 ও Ola S1 Pro-র টেস্ট রাইডের সূচনা হবে ১০ নভেম্বর থেকে৷ ওলা ইলেকট্রিকের ওয়েবসাইটের প্রশ্নোত্তর বিভাগ থেকে এই বিষয়ে জানা গিয়েছে। ভারতের প্রধান প্রধান শহরে টেস্ট রাইডের সুবিধা দেবে ওলা।

সংস্থার বক্তব্য, টেস্ট রাইডগুলি এমন ভাবে সাজানো হবে যাতে ক্রেতারা পুরো পেমেন্ট করার আগে স্কুটারটি চালিয়ে পরখ করে নিতে পারেন। ১০ নভেম্বর থেকে ফাইনাল পেমেন্ট উইন্ডো খোলা হবে। ফলে তা বন্ধ হওয়ার আগেই ক্রেতাদের টেস্ট রাইডের সুযোগ পাবেন।

যারা ওলার বৈদ্যুতিক স্কুটার বুকিং করেছেন, রাইডের জন্য তাদের এক পয়সাও লাগবে না। শুধুমাত্র ড্রাইভিং লাইসেন্স সঙ্গে থাকতে হবে। ক্রেতার সুবিধামতো টেস্ট রাইডের দিনক্ষণ ঠিক করতে ওলা সরাসরি যোগাযোগ করবে। ডিলারদের মধ্যস্থতা ছাড়াই যে ভাবে ই-স্কুটার বিক্রির পরিকল্পনা করছে ওলা, তাতে সবাইকে টেস্ট রাইডের সুযোগ কীভাবে দেওয়া হবে, এখন সেটাই দেখার বিষয়।

উল্লেখ্য, Ola S1-এর দাম রাখা হয়েছে ৯৯,৯৯৯ টাকা। অন্য দিকে, Ola S1 Pro-র দাম ১,২৯,৯৯৯ টাকা (কেন্দ্রের ফেম-২ ভর্তুকি ধরে)। বিভিন্ন রাজ্যের দেওয়া ভর্তুকির পর আরও সস্তায় কেনা যাবে স্কুটারগুলি। যেমন গুজরাতে S1-এর দাম সবচেয়ে কম – ৭৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷