OnePlus 10 Pro আসছে ট্রিপল ক্যামেরা সেটআপ সহ, থাকবে Snapdragon 898 প্রসেসর

টিপস্টার OnLeaks, আসন্ন ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের 'ইউনিক' রিয়ার প্যানেলের ডিজাইন প্রকাশ্যে এনেছেন

oneplus-10-pro-render-revealed-triple-camera-design-snapdragon-898-processor
Photo Credit: @OnLeaks X

আগামী বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হতে পারে OnePlus 10 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ। এই সিরিজের অধীনে তিনটি ফোন আসতে পারে‌। যদিও অন্য দুটি মডেল সম্পর্কে কোনো তথ্য সামনে আসছে না, তবে এই সিরিজের OnePlus 10 Pro ফোনটির ফিচার, ডিজাইন ক্রমাগত ফাঁস করেছেন টিপস্টাররা। কয়েক সপ্তাহ আগে জনপ্রিয় লিকস্টার, মুকুল শর্মা দাবি করেছিলেন, এই ফোনটি পেরিস্কোপ লেন্স সহ আসবে এবং এই সেন্সর ৫এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করবে। এখন ফোনটির নতুন রেন্ডার প্রকাশ্যে এসেছে। যেখান থেকে এর রিয়ার প্যানেলের ডিজাইন সহ ফিচার জানতে পেরেছি আমরা।

OnePlus 10 Pro স্মার্টফোনের নতুন রেন্ডার ফাঁস

Zouton এর সহযোগিতায় জনপ্রিয় টিপস্টার OnLeaks, আসন্ন ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের ‘ইউনিক’ রিয়ার প্যানেলের ডিজাইন প্রকাশ্যে এনেছেন। সেখানে দেখা গেছে এই ফোনের পেছনে ডান কোণায় একটি বর্গাকৃতির ক্যামেরা মডিউল থাকবে, যা অনেকটা Galaxy S21 সিরিজের অনুরূপ বলে মনে হচ্ছে। এই মডিউলের মধ্যে LED ফ্ল্যাশ লাইট সমেত তিনটি সেন্সর দেওয়া হয়েছে। আবার, ফোনের ডান পাশের সাইড প্যানেলে পাওয়ার বোতাম এবং অ্যালার্ট স্লাইডার রয়েছে। আর, বাম পাশের সাইড প্যানেলে ভলিউম রকার বা কন্ট্রোলার দেওয়া হয়েছে।

এতো গেলো বাহ্যিক ডিজাইনের কথা। ইন্টারনাল স্পেসিফিকেশনের সম্পর্কে বললে, টিপস্টারের দাবি ওয়ানপ্লাস ১০ প্রো ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৭ ইঞ্চির ডিসপ্লে সহ আসতে পারে, যার রেজোলিউশন ১,৪৪০ পিক্সেল হবে। অনুমান করা হচ্ছে, এতে আসন্ন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৯৮ প্রসেসর ব্যবহার করা হবে। আর অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস কাস্টম ইন্টারফেসে রান করতে পারে।

এছাড়া OnePlus 10 Pro ফ্ল্যাগশিপ ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ বা ৫১২ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সাথে আসবে বলে আশা করছেন টিপস্টার। এতে ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকবে বলে ইঙ্গিত পাওয়া গেছে। একই সাথে ফাস্ট চার্জিংয়ের জন্য ডিভাইসে ‘warp’ চার্জ টেকনোলজি সমর্থন করবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।