OnePlus 10 Pro চমক দিতে ব্যর্থ হবে? থাকবে OnePlus 9 Pro-র মত জুম ক্যাপাসিটি

ডিজিটাল চ্যাট স্টেশন সম্প্রতি দাবি করেছেন যে, ওয়ানপ্লাস ১০ প্রো তার পূর্বসূরির মত একই জুম ক্যাপাসিটি অফার করবে

oneplus-10-pro-same-zoom-capacity-like-oneplus-9-pro-report
Photo Credit : @Onleaks x ZoutonUS

ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ, OnePlus 10 (ওয়ানপ্লাস ১০) আগামী বছরের শুরুতে বাজারে আনবে। তার আগে গত সেপ্টেম্বরে আসন্ন এই সিরিজের ডিজাইন সম্পর্কিত তথ্য ফাঁস হয়েছিল। এছাড়া OnePlus 10 সিরিজের ‘প্রো’ মডেল অর্থাৎ OnePlus 10 Pro-এর কনসেপ্ট রেন্ডারও ইতিমধ্যেই সামনে এসেছে। জানা গেছে এতে আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এছাড়া ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮ জেন১ (Gen 1) প্রসেসরও থাকতে পারে। পাশাপাশি এখন জনপ্রিয় এক টিপস্টার দাবি করেছেন যে, আসন্ন OnePlus 10 Pro ফোনটি তার পূর্বসূরি OnePlus 9 Pro-এর মতো একই জুম ক্যাপাসিটি সহ আসবে। আসুন টিপস্টার আপকামিং স্মার্টফোনের বিষয়ে কী কী তথ্য সামনে এনেছেন জেনে নেওয়া যাক।

OnePlus 10 Pro আসছে পূর্বসূরির মত একই জুম ক্যাপাসিটি সহ

পরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সম্প্রতি দাবি করেছেন যে, ওয়ানপ্লাস ১০ প্রো তার পূর্বসূরির মত একই জুম ক্যাপাসিটি অফার করবে। তবে টিপ্সটার ফোনটির ক্যামেরার নির্দিষ্ট স্পেসিফিকেশন সামনে আনেননি।

এই প্রসঙ্গে মনে করিয়ে দিই, গত মার্চে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯ প্রো মডেলে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে বিদ্যমান ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ৩.৩ এক্স অপটিক্যাল জুম এবং ৩০ এক্স ডিজিটাল জুম ক্যাপাসিটি অফার করে। সেক্ষেত্রে নতুন ১০ প্রো ফোনেও একই ফিচার থাকবে বলে ধরে নেওয়া যায়। যদিও এই মুহূর্তে ফোনটির প্রাইমারী এবং তৃতীয় ক্যামেরা সেন্সর সম্পর্কে কিছু জানা যায়নি।

OnePlus 10 Pro-এর স্পেসিফিকেশন

আসন্ন ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের অন্যান্য স্পেসিফিকেশনগুলি বর্তমানে স্পষ্ট নয়। তবে অনুমান করা হচ্ছে, স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন১ প্রসেসরসহ আসবে। সাথে থাকবে ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। এছাড়াও এটিতে ৬.৭ ইঞ্চি LTPO Fluid 2 AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার রেজোলিউশন ১,৪৪০×৩,২১৬ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক্সেল ডেন্সিটি ৫২৬ পিপিআই হবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.