OnePlus 10 সিরিজ হতাশ করবে? ডিজাইনে‌ থাকবে না কোনো নতুনত্ব

OnePlus 10 সিরিজও আগামী বছরের মার্চে লঞ্চ হতে পারে

oneplus-10-series-design-revealed-may-be-polished-version-of-oneplus-9-series

চলতি মাসে OnePlus ভারত ও চীনে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন OnePlus 9 RT লঞ্চ করতে পারে। এটি চলতি বছরে কোম্পানির শেষ ফ্ল্যাগশিপ ফোন হবে। এদিকে আগামী বছরের প্রথম কোয়ার্টারে কোম্পানিটি নিয়ে আসবে OnePlus 10 সিরিজ। এই সিরিজের অধীনেও তিন থেকে চারটি ফোন বাজারে আসতে পারে কোম্পানির তরফে নিশ্চিত করা না হলেও, OnePlus 10 সিরিজের ডিজাইন সম্পর্কিত তথ্য সামনে এল।

OnePlus 10 সিরিজের ডিজাইন সম্পর্কিত তথ্য ফাঁস

টিপস্টার যোগেশ ব্র্যার দাবি করেছেন ওয়ানপ্লাস ১০ সিরিজ ওয়ানপ্লাস ৯ সিরিজের পলিশড ভার্সন হিসেবে আসবে। আসন্ন সিরিজে কোনো নতুন ডিজাইন দেখা যাবে না। যদিও ওয়ানপ্লাস ১০ সিরিজে লেটেস্ট প্রসেসর, উন্নত ক্যামেরা থাকবে বলে টিপস্টার জানিয়েছেন।

এছাড়া টিপস্টার বলেছেন, OnePlus নতুন একটি Nord ফোনের ওপর কাজ শুরু করেছে। পাশাপাশি ব্র্যান্ডটি অক্টোবরে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে পারে বলে যোগেশ ব্র্যার জানিয়েছেন। এই ইভেন্টে কোম্পানি কিছু অ্যাক্সেসরিজ লঞ্চ করতে পারে।

OnePlus 10 সিরিজ কখন লঞ্চ হবে?

চলতি বছরের মার্চে OnePlus 9, OnePlus 9 Pro, OnePlus 9R ফোন তিনটি লঞ্চ হয়েছে। সেক্ষেত্রে OnePlus 10 সিরিজও আগামী বছরের মার্চে লঞ্চ হতে পারে। আশা করা যায়, আগামী কয়েকমাসের মধ্যে এই সম্পর্কে বিস্তারিত তথ্য সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.