OnePlus-এর পুরনো ফোন ব্যবহার করেন? বিনামূল্যে ব্যাটারি বদলে দেবে কোম্পানি

oneplus-3-3t-5t-6t-free-battery-replacement-claim-reddit-users-not-confirmed-yet
OnePlus 3,5,6 সিরিজের ব্যাটারি বিনামূল্যে বদলে দিচ্ছে কোম্পানি

ফ্রিতে নাকি ব্যাটারি রিপ্লেসমেন্টের সুযোগ দিচ্ছে OnePlus! হ্যাঁ, সম্প্রতি এমনই এক খবর প্রকাশ্যে এসেছে। অনলাইন ফোরাম Reddit-এ একজন ব্যবহারকারী দাবি করেছেন যে OnePlus 3, 5, এবং 6 সিরিজের ফোন ব্যবহারকারীদের বিনামূল্যে ব্যাটারি প্রতিস্থাপন অর্থাৎ রিপ্লেসমেন্ট অফার করছে OnePlus। Reddit-এ একাধিক ইউজার পোস্ট করেছেন যে, তারা নামমাত্র মূল্য ব্যয় করে তাদের ফোনের ব্যাটারি প্রতিস্থাপন করতে সক্ষম হয়েছেন। তবে, এখনও পর্যন্ত OnePlus India-র পক্ষ থেকে এই বিষয়ে কোনো অফিশিয়াল বিবৃতি পাওয়া যায়নি। এই আর্টিকেলে উক্ত ইউজারদের পোস্টের ওপর ভিত্তি করে আমরা OnePlus-এর ব্যাটারি রিপ্লেসমেন্টের বিষয়টি সম্পর্কে একটু বিস্তারিতভাবে বর্ণনা করব।

সত্যিই কি বিনামূল্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট করা যাচ্ছে?

Reddit-এ এক ব্যবহারকারী দাবি করেছেন যে, সম্পূর্ণ বিনামূল্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট হচ্ছে। তবে ব্যবহারকারীদের খুব সামান্য লেবার চার্জ প্রদান করতে হবে, যার পরিমাণ ডিভাইস অনুযায়ী পৃথক পৃথক হবে।

ব্যাটারি রিপ্লেসমেন্ট করার জন্য ইউজারকে কোথায় যেতে হবে?

জানা গেছে, OnePlus ডিভাইস মালিকরা তাদের নিকটতম ওয়ানপ্লাস পরিষেবা কেন্দ্রে গিয়ে ব্যাটারি প্রতিস্থাপন করতে পারেন। কুরিয়ার পিকআপের মাধ্যমে এই কাজটি সম্পন্ন করা আপাতদৃষ্টিতে সম্ভব নয়।

আপনি ব্যাটারি সম্পর্কিত কোনো সমস্যার মুখোমুখি না হলেও কি ব্যাটারি রিপ্লেসমেন্ট করতে পারেন?

হ্যাঁ, রেডিটের পোস্টে এই কথাই বলা হয়েছে। ব্যবহারকারীর মতে, এই প্রোগ্রামটি কেবলমাত্র সেই সমস্ত ব্যবহারকারীদের মধ্যেই সীমাবদ্ধ নয় যারা তাদের OnePlus 3, OnePlus 5, OnePlus 5T, OnePlus 6 এবং OnePlus 6T হ্যান্ডসেটের ব্যাটারিতে কোনো সমস্যার সম্মুখীন হয়েছেন। ব্যাটারিতে কোনো সমস্যা না থাকলেও ইউজাররা এই রিপ্লেসমেন্টের সুবিধা গ্রহণ করতে সক্ষম হবেন।

একনজরে OnePlus 3, OnePlus 5, OnePlus 5T, OnePlus 6 এবং OnePlus 6T-এর ব্যাটারির বিবরণ

  • OnePlus 3 জুন ২০১৬ সালে ৩০০০ এমএএইচ ব্যাটারি সহ ভারতে লঞ্চ হয়েছিল।
  • ডিসেম্বর ২০১৬ সালে OnePlus 3T, ৩৪০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল‌।
  • ৩৩০০ এমএএইচ ব্যাটারি সহ জুন ২০১৭ সালে OnePlus 5 লঞ্চ হয়েছিল।
  • নভেম্বর ২০১৭ সালে ৩৩০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল OnePlus 5T।
  • OnePlus 6 এবং OnePlus 6T ২০১৮ সালের মে মাসে এবং অক্টোবর মাসে যথাক্রমে ৩৩০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৭০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।