OnePlus 7 এবং OnePlus 7 Pro ১৪ মে লঞ্চ হবে, জানুন দাম ও ফিচার

গত কয়েকমাস ধরে OnePlus 7 এর লঞ্চের কথা আমরা শুনতে পাচ্ছিলাম। এরসাথে কিছু কিছু ফিচারও ইন্টারনেটে ফাঁস হচ্ছিলো। তবে এবার এই ফোনটির গ্লোবালি লঞ্চের তারিখ জানা গেল। এই ফোনটি ১৪ মে লঞ্চ হবে। টিপস্টার ইশান আগরওয়াল তার টুইটার হ্যান্ডেলে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ পোস্ট করেছেন।ইশান তার টুইটে লিখেছেন, “আমি নিশ্চিত করছি যে ১৪ মে OnePlus 7 সিরিজ লঞ্চ হবে।”

OnePlus 7 সম্ভাব্য স্পেসিফিকেশন :

Giztop ওয়েবসাইট অনুযায়ী এই ফোনে ৬.২ ইঞ্চি এমোলেড স্ক্রিন দেওয়া হয়েছে। প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট,৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে OxygenOS 9 এ চলবে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটিতে ৪৮ মেগাপিক্সেলর ,দ্বিতীয়টিতে ২০ মেগাপিক্সেলের এবং তৃতীয়টিতে ৫ মেগাপিক্সেলর সেন্সর থাকবে।এছাড়াও সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এই ফোনে 44W ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে।

OnePlus 7 সম্ভাব্য দাম :

Giztop ওয়েবসাইটে এই ফোনের দাম রাখা হয়েছে $569 (প্রায় ৩৯৯০০ টাকা )।

OnePlus 7 Pro সম্ভাব্য ফিচার :

এই ফোনের আগে যে ফিচার লিক হয়েছিল সেখানে ফোনটির ফ্রন্ট ও ব্যাক প্যানেল দেখা গিয়েছিলো। ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ৪৫ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হলো ১৬ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল। ফোনে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে ।এই ফোনে ৬.৭৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে।

Last Updated on