Oneplus 7 Pro জেতার বিরাট সুযোগ, উত্তর দিন এই প্রশ্নগুলোর

চীনা স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস 14 মে ভারত সহ কয়েকটি দেশে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Oneplus 7 ও Oneplus 7 Pro লঞ্চ করতে চলেছে। এই ফোনগুলো লঞ্চের আগেই ইন্টারনেটে এর দাম ফাঁস হয়ে গিয়েছিল। ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী Oneplus 7 Pro এর দাম 49,999 টাকা থেকে শুরু হবে। আবার 37,000-39,000 টাকা থেকে পাওয়া যাবে Oneplus 7 । ই-কমার্স সাইট আমাজন থেকে Oneplus 7 Pro এর প্রি অর্ডার করা যাচ্ছে। এরই মধ্যে কোম্পানি ভারতের কয়েকটি বড়ো বড়ো সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়েছে।

সেই বিজ্ঞাপন অনুযায়ী কোম্পানি একটি কুইজের আয়োজন করেছে। যেখানে আপনি ওয়ানপ্লাস 7 প্রো-র স্পেসিফিকেশন জানিয়ে নতুন Oneplus 7 Pro বা আরো কিছু প্রাইজ জিততে পারবেন। এই কুইজে আপনাকে ওয়ানপ্লাস 7 প্রো-র ক্যামেরার মেগাপিক্সেল, কোয়ালকম প্রসেসরের মডেল, ব্যাটারি ও র‍্যাম সম্পর্কে প্রশ্ন করা হবে। এই সম্পর্কিত তথ্য জানিয়ে আপনাকে ওয়ানপ্লাস ইন্ডিয়াকে টুইটারে ট্যাগ করতে হবে। এর পর লাকি ড্র-র মাধ্যমে আপনি জিতে যেতে পারেন একটি ফোন।

আপনাকে জানিয়ে রাখি ভারতে OnePlus 7 ও Oneplus 7 Pro প্রি বুকিং শুরু হয়ে গেছে। কোম্পানি এই খবর তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে। মাত্র 1000 টাকা দিয়ে আপনি OnePlus 7 ও OnePlus 7 Pro প্রি বুক করতে পারবেন। যে সব গ্রাহক এই ফোন আমাজন থেকে প্রি বুকিং করবে তারা 6 মাসের বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাবে। যার মূল্য 15,000 টাকা।

Oneplus 7 Pro সম্পর্কে ফাঁস হওয়া তথ্য :

জানা গেছে Oneplus 7 সিরিজের সবচেয়ে বেশি দামি ফোন হবে Oneplus 7 Pro ।এই ফোনটির দাম রাখা হতে পারে প্রায় 49,999 টাকা। এই ফোন Samsung Galaxy S10 এবং Apple iPhone XR কে টক্কর দেবে।

ক্যামেরা :

এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।এছাড়াও এর পিছনে তিনটি ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হলো 16 মেগাপিক্সেল ও 8 মেগাপিক্সেল।রিপোর্ট অনুসারে Sony IMX586 ইমেজ সেন্সর ও ব্যবহার হবে।

ফুল স্ক্রিন ডিসপ্লে :

এই ফোনে নচ ফিচার দেখা যাবে না। তার পরিবর্তে এই ফোনে থাকবে 6.77 ইঞ্চি ফুল স্ক্রিন ডিসপ্লে। ডিসপ্লেটি সুপার এমোলেড ডিসপ্লে হবে।

স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর :

এই ফোনে কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 চিপসেট থাকবে। অর্থাৎ এই ফোনটিতে ফাইভজি সাপোর্ট করবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : 17,990 টাকার এই ফোনে আমাজন দিচ্ছে 13,400 টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Last Updated on