OnePlus 7 এবং 7 Pro লঞ্চ আজ, সরাসরি দেখুন লঞ্চ ইভেন্ট

ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস, আজ ভারত সহ সারাবিশ্বে OnePlus 7 এবং 7 Pro লঞ্চ করবে। ভারতীয় সময় অনুসারে রাত 8.30 মিনিটে এই ফোন দুটিকে লঞ্চ করা হবে। অনেকদিন আগে থেকেই এই ফোনের ফিচার ইন্টারনেটে লিক হয়েছিল। গতবছর কোম্পানি OnePlus 6 এবং OnePlus 6T লঞ্চ করেছিল। আপনাদের জানিয়ে রাখি প্রিমিয়াম ফোন বিক্রিতে শাওমির Poco F1 এর পরেই আছে OnePlus 6 সিরিজ। ফলে OnePlus 7 সিরিজ নিয়েও মানুষের উৎসাহ তুঙ্গে। তবে ওয়ানপ্লাসকে এবার Google Pixel 3 এর সঙ্গে লড়াই করতে হবে। কারণ গুগল পিক্সেল এবার ওয়ানপ্লাসের দামেই লঞ্চ হয়েছে।

আপনাকে জানিয়ে রাখি ভারতে OnePlus 7 ও Oneplus 7 Pro প্রি বুকিং শুরু হয়ে গেছে। কোম্পানি এই খবর তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে। মাত্র 1000 টাকা দিয়ে আপনি OnePlus 7 ও OnePlus 7 Pro প্রি বুক করতে পারবেন। যে সব গ্রাহক এই ফোন আমাজন থেকে প্রি বুকিং করবে তারা 6 মাসের বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাবে। যার মূল্য 15,000 টাকা।

আপনি সরাসরি ওয়ানপ্লাসের লঞ্চ ইভেন্ট আমাদের সাইট থেকে লাইভ দেখতে পারেন। আগেই বলা হয়েছে এই স্ট্রিম রাত 8.30 থেকে শুরু হবে।

Oneplus 7 Pro সম্পর্কে ফাঁস হওয়া তথ্য :

জানা গেছে Oneplus 7 সিরিজের সবচেয়ে বেশি দামি ফোন হবে Oneplus 7 Pro ।এই ফোনটির দাম রাখা হতে পারে প্রায় 49,999 টাকা। এই ফোন Samsung Galaxy S10 এবং Apple iPhone XR কে টক্কর দেবে।

ক্যামেরা :

এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে।এছাড়াও এর পিছনে তিনটি ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হলো 16 মেগাপিক্সেল ও 8 মেগাপিক্সেল।রিপোর্ট অনুসারে Sony IMX586 ইমেজ সেন্সর ও ব্যবহার হবে।

ফুল স্ক্রিন ডিসপ্লে :

এই ফোনে নচ ফিচার দেখা যাবে না। তার পরিবর্তে এই ফোনে থাকবে 6.77 ইঞ্চি ফুল স্ক্রিন ডিসপ্লে। ডিসপ্লেটি সুপার এমোলেড ডিসপ্লে হবে।

স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর :

এই ফোনে কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 চিপসেট থাকবে। অর্থাৎ এই ফোনটিতে ফাইভজি সাপোর্ট করবে।

পড়ুন : Samsung Galaxy A70 ভারতে কবে লঞ্চ হবে ? দাম কত হবে জানুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের শেয়ারচ্যাট প্রোফাইলে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on