বার বার সুইচ অফ হচ্ছে ফোন, OnePlus 7 Pro কে ঘিরে বিতর্ক

দুইমাসেরও কম সময় হলো OnePlus 7 ও ওয়ানপ্লাস 7 প্রো ভারতে লঞ্চ হয়েছে। লঞ্চ হওয়ার পর থেকে ওয়ানপ্লাস 7 প্রো ইউজার কয়েকবার OTA আপডেট পেয়েছে। আর এখানেই ঘটেছে বিপত্তি। এই আপডেটের মধ্যে কোনো একটি আপডেটে বাগ ধরা পড়ছে। যার ফলে ফোন হঠাৎ হঠাৎ সুইচ অফ হয়ে যাচ্ছে।

অ্যান্ড্রয়েড পুলিশ এর রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাসের বেশিরভাগ ব্যবহারকারী ফোনটি প্রায়শই বন্ধ হয়ে যাওয়ার অভিযোগ করছে। সুইচ অফ হওয়া নিয়ে ইতিমধ্যেই ওয়ানপ্লাস 7 প্রো ব্যবহারকারীরা ওয়ানপ্লাসের অফিসিয়াল ফোরামে জানিয়েছে। রিপোর্টে এও বলা হয়েছে কোম্পানি এই বাগকে সনাক্ত করেছে এবং খুব শীঘ্রই এটিকে ঠিক করা হবে।

ওয়ান প্লাস 7 প্রো ব্যবহারকারীরা ফোরামকে বলেছে যে ফোনটি হঠাৎ সুইচ অফ হয়ে যাচ্ছে এবং স্বাভাবিক মোড ব্যবহার করেও এটিকে অন করা যাচ্ছেনা। ফোনকে অন করার জন্য তাদেরকে ভলিউম ও পাওয়ার, দুটো বাটন একসাথে চেপে রাখতে হচ্ছে। অনেকে এও জানিয়েছে যে তাদের ফোন রিবুট করে অন করতে হচ্ছে।

এদিকে কোম্পানি ওয়ানপ্লাস 7 এর একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এতদিন ওয়ানপ্লাস 7 ফোনটির দুটি স্টোরেজ ও কালার ভ্যারিয়েন্টে পাওয়া যেত। ফোনটি আপনারা পেতেন – 6 জিবি +128 জিবি, 8 জিবি + 128 জিবি বিকল্পের সাথে। তবে 6 জিবি ভ্যারিয়েন্টটি কেবল গ্রে কালার অপশনে পাওয়া যেত। এবার কোম্পানি 6 জিবি ভ্যারিয়েন্ট মিরর ব্লু কালারের সাথে লঞ্চ করলো।

রাত 12 টা থেকে আমাজন প্রাইম ডে সেলে পাওয়া যাবে:

কোম্পানি পরিকল্পনা নিয়েছে 15 জুলাই শুরু হওয়া আমাজন প্রাইম ডে সেলে নতুন ভ্যারিয়েন্টটিকে সেলের জন্য উপলব্ধ করা হবে। শুধু তাই নয় আমাজনে মিরর ব্লু কালারের জন্য আলাদা একটি পেজ ও বানানো হয়েছে। যেখানে নোটিফাই মি বাটন দেওয়া হয়েছে। অর্থাৎ 32,999 টাকা থেকে শুরু OnePlus 7 এর সেল আমাজন প্রাইম ডে সেলে রাত 12 টা থেকে লাইভ হবে ।

3500 টাকা ক্যাশব্যাক:

আমাজন প্রাইম ডে সেলের সময় কেউ যদি এই ফোনটি এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে কেনে তবে 1750 টাকা ক্যাশব্যাক পাবে। আবার OnePlus 7 Pro কিনলে 3500 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

পড়ুন : সুইচ অফ অবস্থায় ফোনে লাগলো আগুন, চরম অস্বস্তিতে OnePlus

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.