৪ হাজার টাকা দাম কমলো OnePlus 7T Pro এর, পেতে পারেন আরও ৩ হাজার টাকা ডিসকাউন্ট

OnePlus 7T Pro price cut by Rs 4000 in India

আপনি যদি সস্তায় কোনো ফ্ল্যাগশিপ ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। কারণ ওয়ানপ্লাস তাদের গতবছরের ফ্ল্যাগশিপ ফোন OnePlus 7T Pro এর দাম পাকাপাকি ভাবে কমিয়ে দিয়েছে। এবার থেকে এই ফোনটি ৪,০০০ টাকা কমে পাওয়া যায়। ইতিমধ্যেই Amazon ও Oneplus.in ওয়েবসাইটে ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনটি নতুন দামে অন্তর্ভুক্ত আছে। যদিও OnePlus 7T Pro McLaren Edition আগেই দামেই বিক্রি হচ্ছে।

OnePlus 7T Pro এর নতুন দাম

ভারতে ওয়ানপ্লাস ৭টি প্রো এর ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ছিল ৪৭,৯৯৯ টাকা। তবে এখন ফোনটির নতুন দাম হয়েছে ৪৩,৯৯৯ টাকা। ফোনটি হেজ ব্লু কালারে পাওয়া যাবে। এদিকে ফোনটির McLaren Edition অর্থাৎ ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ৫৮,৯৯৯ টাকায় কিনতে হবে। তবে ৮ জিবি র‍্যাম ও ১২ জিবি র‍্যাম, উভয় ভ্যারিয়েন্টের ওপর ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা সাধারণ ট্রাঞ্জাকশনে এবং ডেবিট/ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রাঞ্জাকশনে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় পাবে।

OnePlus 7T Pro স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনে ৬.৬৭ ইঞ্চি QHD ফ্লুইড এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজুলেশন ১৪৪০ x ৩১২০ পিক্সেল এবং রিফ্রেশ রেট হবে ৯০হার্টজ। এছাড়াও আছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। OnePlus 7T এর মতো এই ফোনেও স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসরের সাথে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ দেওয়া হয়েছে। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ বেসড OxygenOS ১০ ইন্টারফেস আছে।

ফটোগ্রাফির জন্য OnePlus 7T Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে । যেখানে আছে এফ/১.৬ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজাশন, লেসার এন্ড ফেস ডিটেকশন ফিচার যুক্ত। অন্য দুটি ক্যামেরা হলো ৩ এক্স জুমের সাথে ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ওয়ানপ্লাস ৭টি প্রো এর ফ্রন্ট ক্যামেরার কথা বললে এতে পাবেন এফ/২.০ অ্যাপারচার এবং ২৫এমএম ওয়াইড লেন্সের সাথে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । এই ফোনে ৩০ ওয়াট Warp Charge ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৪,০৮৫ এমএএইচ ব্যাটারি রয়েছে।