৬ হাজার টাকা পর্যন্ত দাম কমলো ওয়ানপ্লাস-র এই দুটি মোবাইল ফোনের

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা কিছুদিন আগেই OnePlus 8 সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজে কোম্পানি দুটি ফোন এনেছে OnePlus 8 ও OnePlus 8 Pro । তবে নতুন সিরিজ আসতেই পুরানো সিরিজের উপর অফার আনলো কোম্পানি। OnePlus 7T সিরিজের ফোনের উপর ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। OnePlus 7T Pro এর ব্লু কালার ভ্যারিয়েন্ট এখন ওয়ানপ্লাস স্টোর ও অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ডিসকাউন্ট অফারের সাথে কেনা যাবে। ডিসকাউন্টের পর এই ফোনের নতুন দাম হয়েছে ৪৭,৯৯৯ টাকা।

অন্যদিকে সিরিজের আরেকটি ফোন, OnePlus 7T এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেল ৩,০০০ টাকা কমে পাওয়া যাবে। যার পরে এই ফোনটি ৩৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেল ৩,৪৯৯৯ টাকায় বিক্রি হবে। এই মডেলের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা। 

শুধু তাই নয়, এই দুই ফোন নো ইএমআই কোস্ট অফারের সাথেও কেনা যাবে। কোম্পানির ওয়েবসাইট সাইট ছাড়াও ই-কমার্স সাইট Amazon থেকেও এই অফারের সাথে ফোনদুটি কিনতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি ওয়ানপ্লাস ৭টি হল গতবছরের সেরা ফ্ল্যাগশিপ ফোনগুলির মধ্যে একটি। তাই আপনি যদি কোনো ফ্ল্যাগশিপ ফোন কেনার কথা ভাবেন, তাহলে OnePlus 7T সিরিজ আপনার জন্য ভালো বিকল্প হবে।

OnePlus 7T Pro স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনে ৬.৬৭ ইঞ্চি QHD ফ্লুইড এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজুলেশন ১৪৪০ x ৩১২০ পিক্সেল এবং রিফ্রেশ রেট হবে ৯০হার্টজ। এছাড়াও আছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। OnePlus 7T এর মতো এই ফোনেও স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসরের সাথে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ দেওয়া হয়েছে। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ বেসড OxygenOS ১০ ইন্টারফেস আছে।

ফটোগ্রাফির জন্য OnePlus 7T Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে । যেখানে আছে এফ/১.৬ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজাশন, লেসার এন্ড ফেস ডিটেকশন ফিচার যুক্ত। অন্য দুটি ক্যামেরা হলো ৩ এক্স জুমের সাথে ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ওয়ানপ্লাস ৭টি প্রো এর ফ্রন্ট ক্যামেরার কথা বললে এতে পাবেন এফ/২.০ অ্যাপারচার এবং ২৫এমএম ওয়াইড লেন্সের সাথে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । এই ফোনে ৩০ ওয়াট Warp Charge ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৪,০৮৫ এমএএইচ ব্যাটারি রয়েছে।