স্মার্টফোন, টিভি ও পাওয়ার ব্যাংকের ওপর বাম্পার ছাড়, শুরু হচ্ছে ওয়ানপ্লাস সপ্তম অ্যানিভার্সারি সেল

এবার ভারতীয় ইউজারদের জন্য বিশেষ সেল আয়োজন করল জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা OnePlus। আসলে, সাত বছর আগে সংস্থাটি এই দেশের বাজারে তার প্রথম স্মার্টফোন নিয়ে আসে। ব্র্যান্ডের এই সপ্তম বর্ষপূর্তি উপলক্ষ্যেই গ্রাহকদের বিশেষ ছাড় এবং অফারে প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে OnePlus। আগ্রহীরা, আগামীকাল অর্থাৎ ১৭ই ডিসেম্বর থেকে ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট (oneplus.in) ও Amazon থেকে OnePlus 7th Anniversary Sale এর সুবিধা উপভোগ করতে পারবেন।

ওয়ানপ্লাস সপ্তম অ্যানিভার্সারি সেলে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে বা ইজি ইএমআই অপশনের মাধ্যমে কেনাকাটা করলে পাওয়া যাবে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ বা ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কেনাকাটা করার সময় নির্বাচিত আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে ট্রানজাকশনে পাওয়া যেতে পারে ১০% ক্যাশব্যাক। এছাড়া ওয়ানপ্লাস অ্যাপ বা ওয়েবসাইট থেকে স্মার্টফোন কিনলে মিলবে ৫০০ টাকার প্রশংসাসূচক ডিসকাউন্ট ভাউচার।

OnePlus 7th Anniversary Sale এর অন্যান্য অফার

এই সেলে OnePlus Power Bank কিনতে কেনা যাবে মাত্র ৭৭৭ টাকায়। অন্যদিকে ওয়ানপ্লাসের সমস্ত অডিও প্রোডাক্টে পাওয়া যাবে ১০% ছাড়।
আবার, গ্রাহকরা ওয়ানপ্লাস স্টোর অ্যাপ্লিকেশনটিতে স্পিন হুইল গেম খেলে জিতে নিতে পারবেন আকর্ষণীয় ওয়ানপ্লাস গুডিজ পুরষ্কার। একইভাবে, অ্যাপ্লিকেশনটিতে দ্য গ্রেট ওয়ানপ্লাস লাকি ডিপ প্রোগ্রামে অংশ নিলে, প্রতিদিন আকর্ষণীয় ওয়ানপ্লাস প্রোডাক্ট জেতার সুযোগ থাকবে।

শুধু তাই নয়, সংস্থাটি তার Red Cable Pro প্ল্যানের আওতায় ‘OnePlus Red Cable Life’ নামে একটি নতুন বান্ডল প্রোপোজিশন চালু করছে। জানিয়ে রাখি, রেড কেবল প্রো প্ল্যানের আওতায় গ্রাহকরা প্রোডাক্টের ওপর ১২ মাসের এক্সটেন্টেড ওয়ারেন্টি, ৫০ জিবি ক্লাউড স্টোরেজ, কিছু পরিষেবায় অগ্রাধিকার এবং এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সদস্যপদসহ কয়েকটি আকর্ষণীয় সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়া, রেড কেবল ক্লাবের সদস্যরা Red Cable Privé প্রোগ্রামের অধীনে আয়োজিত Anniversary Lucky Draw-তে অংশগ্রহণ করে আকর্ষণীয় পুরষ্কার জিততে পারবেন। যে সমস্ত ক্লাব মেম্বার OnePlus 3 থেকে শুরু করে OnePlus 6 সিরিজের মধ্যবর্তী ডিভাইসগুলি ব্যবহার করছেন এবং পুরনো ফোন আপগ্রেড করে OnePlus 8, 8 Pro বা 8T ডিভাইস কেনার কথা ভাবছেন – তাদের কমপ্লিমেন্টরি রেড কেবল কেয়ার মেম্বারশিপ বা ওয়ানপ্লাস পাওয়ার ব্যাংক জেতার সুযোগ থাকছে। তদ্ব্যতীত, সদস্যরা আগামী ২৫শে ডিসেম্বর থেকে রেড কেবল কেয়ার এবং রেড কেবল লাইফ প্ল্যানগুলি সুবিধাজনক দামে কিনতে পারবেন।

ওয়ানপ্লাস অফলাইন স্টোরেও বেশ সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে, ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর থেকে OnePlus 8T কিনলে প্রথম ১০ জন ক্রেতা পাবেন ৩,০০০ টাকার অ্যাক্সেসরিজ কুপন। একইভাবে, ১১তম থেকে শুরু করে ৩০তম গ্রাহক পাবেন ২,০০০ টাকার কুপন, এবং পরবর্তী ৪০ জন গ্রাহক ৫০০ টাকার অ্যাক্সেসরিজ কুপন পাবেন। এই কুপনগুলি এক মাস পর্যন্ত বৈধ থাকবে।

এছাড়া, এইচডিএফসি কার্ডে লেনদেন করলে ২,০০০ টাকা অবধি তাৎক্ষণিক ছাড় পাওয়া যাবে। ব্যবহার করা যাবে বাজাজ ফিনান্স লিমিটেডের সহজ ইএমআই স্কিমগুলিও। রেড কেবল ক্লাবের সদস্যরা যে কোনও নতুন ওয়ানপ্লাস ডিভাইসে আপগ্রেড করলে বা কোনো পুরানো এক্সচেঞ্জ করলে পেতে পারেন ৩,০০০ টাকার ছাড়।

এই সেলে OnePlus TV Y সিরিজের ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি মডেলের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপরে এই দুই মডেল যথাক্রমে কেনা যাবে ১৩,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকায়।