দারুন খবর, OnePlus 8/8 Pro ও OnePlus 8T এর জন্য এল নতুন OxygenOS Open Beta আপডেট

oneplus-8-8-pro-oneplus-8t-oxygenos-open-beta-8-brings-a-total-of-21-19-fixes

ওয়ানপ্লাস গতমাসে তাদের OnePlus 8 ও 8 Pro ফোনদুটির জন্য অক্সিজেনওএস ওপেন বিটা ৭ আপডেট এনেছিল (OxygenOS Open Beta 7)। এবার কোম্পানি এই দুটি ফোনের জন্য অক্সিজেনওএস ওপেন বিটা ৮ (OxygenOS Open Beta 8) রোল আউট করলো। পাশাপাশি OnePlus 8T ফোনের জন্যও অক্সিজেন ওএস ওপেন বিটা ২ (OxygenOs Open Beta 2) আপডেট আনা হয়েছে। প্রসঙ্গত গতমাসে এই ফোনটি অক্সিজেন ওএস ওপেন বিটা ১ আপডেট পেয়েছিল।

OnePlus 8 ও 8 Pro এর জন্য আনা নতুন আপডেটে ফোনের ২১টি সমস্যার সমাধান করা হয়েছে। যারমধ্যে আছে স্ক্রিনে ফিঙ্গারপ্রিন্ট প্যাটার্ন না দেখতে পাওয়া, এসএমএস ডায়লগ বক্স সঠিক ভাবে না দেখানো, ওয়াইফাই কানেক্ট করতে সমস্যা প্রভৃতি। এছাড়াও ক্যামেরায় টাইম ওয়াটারমার্ক যুক্ত সহ একাধিক নতুন ফিচার যুক্ত হয়েছে। আবার এই আপডেটে সাথে মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও (March 2021 security patches) পাওয়া যাবে।

OnePlus 8T এর জন্য আসা OxygenOs Open Beta 2 আপডেটের কথা বললে, এর মাধ্যমে ফোনের ১৯টি সমস্যা ঠিক করা হয়েছে। বিশেষ করে ফোনের সিস্টেম, ক্যামেরা, ব্লুটুথ, এসএমএস, ক্লক, অ্যাম্বিয়েন্ট ডিসপ্লে , নেটওয়ার্ক, এবং জেন মোডের সমস্যাগুলি সমাধান করা হয়েছে। ওয়ানপ্লাস ৮ ও ৮ প্রো এর মত এই ফোনের জন্যও নতুন আপডেটের সাথে মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ মিলবে।

জানিয়ে রাখি OnePlus 8, 8 Pro ও OnePlus 8T ফোনের জন্য আসা এই OTA আপডেটগুলি তারাই পাবে, যারা আগের আপডেটটি ইনস্টল করেছিল। আবার ইউজাররা ওয়ানপ্লাস কমিউনিটি থেকেও এই আপডেটের ফাইল ডাউনলোড করতে পারবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন