OnePlus 8 ফোনেও থাকবে কোয়াড ক্যামেরা, সামনে এল প্রথম ছবি

oneplus-8-image-leaked-online-know-expected-specifications
ছবি - @OnLeaks

চীনা স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস এর নতুন ফ্ল্যাগশিপ সিরিজ আসার আগেই এই সিরিজের প্রো ভ্যারিয়েন্ট অর্থাৎ OnePlus 8 Pro এর প্রেস রেন্ডার্স সামনে এসেছিলো। এবার এই সিরিজের কমদামি ভ্যারিয়েন্ট OnePlus 8 এর ছবি ফাঁস হল। অনলাইনে শেয়ার করা এই ছবিতে ফোনটির ডিজাইন ও কিছু ফিচার সম্পর্কে জানানো হয়েছে। এরপর অনেকে মনে করছে, ওয়ানপ্লাস ৮ সিরিজ লঞ্চ হওয়া সময়ের অপেক্ষা।

OnePlus 8 এর এই ছবি শেয়ার করা হয়েছে @OnLeaks থেকে। এই ছবিটি কালো রঙে শেয়ার করা হয়েছে। এখানে ফোনটিকে বিভিন্ন দিক থেকে দেখা যাচ্ছে। যদিও কালো রঙের ছবি হাওয়ায় কিছু অস্পষ্টতা আছে। আপনাকে জানিয়ে রাখি কিছুদিন আগে ওয়ানপ্লাস ৮ এর স্পেসিফিকেশন ডেটা শিট ফাঁস হয়ে গিয়েছিল।

থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা :

ফাঁস হওয়া ছবিতে পরিষ্কার এই ফোনে ওয়ানপ্লাসের আগের ডিভাইসের মতো ভার্টিকাল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আবার চতুর্থ ক্যামেরাটি হবে এই সেটআপের নীচে। আবার ক্যামেরা মডিউলের নীচে আছে ওয়ানপ্লাসের নতুন লোগো। এই ফোনে পাঞ্চ হোল ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে আলট্রা থিন ডিসপ্লে এবং হাই স্ক্রিন রেজুলেশনের সাথে আসবে।

OnePlus 8 সম্ভাব্য স্পেসিফিকেশন :

স্পেসিফিকেশনের কথা বললে এখানে ৬.৬৫ ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। এতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ও এড্রেনো ৬৫০ জিপিইউ। ফোনটির পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার একটি সেন্সর টেলিফোটো সেন্সর হবে। ওয়ানপ্লাস ৮ ফোনে মিলবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যেখানে ১০ ভোল্ট ৫এ আলট্রা ফাস্ট চার্জিং এবং ৩০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে।