কেমন ছবি উঠছে OnePlus 8 Pro থেকে? আসুন দেখে নিই

১৪ এপ্রিল গ্লোবাল লঞ্চ হবে OnePlus 8 সিরিজ। লঞ্চের আগেই এই সিরিজের বেশ কিছু ফিচার সামনে এসেছে। কয়েকদিন আগে ফোনের সম্ভাব্য দাম ও জানা গিয়েছিল। এবার কোম্পানির CEO পিট লাউ তার টুইটার অ্যাকাউন্টে OnePlus 8 Pro এর ক্যামেরা স্যাম্পেল। এই স্যাম্পেল ওয়াইড এঙ্গেল ক্যামেরার সেন্সরের ছিল। এই সিরিজে OnePlus 8, OnePlus 8 Pro এবং OnePlus 8 Lite/OnePlus Z ফোন তিনটি লঞ্চ করতে পারে কোম্পানি।

OnePlus এর সিইও তার টুইটার অ্যাকাউন্ট থেকে ৪ টি ফটো শেয়ার করেছেন। যে ফটোগুলির কয়েকটি ওয়ানপ্লাস ৮ প্রো থেকে নেওয়া মনে হচ্ছে। ফটো গুলি সমস্তই নাইট মোডে নেওয়া হয়েছে। টুইটে তিনি লিখেছেন আলট্রা ওয়াইড সেন্সর থেকে আলট্রা ক্লোজ শট নেওয়া যাবে। সিইও তার টুইটে ওয়ান প্লাস ৮ সিরিজের সাথে অন্য ফোনের ছবির মানের তুলনাও দেখিয়েছে। আসুন দেখি সেই টুইট।

থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা :

এই ফোনে ওয়ানপ্লাসের আগের ডিভাইসের মতো ভার্টিকাল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আবার চতুর্থ ক্যামেরাটি হবে এই সেটআপের নীচে। আবার ক্যামেরা মডিউলের নীচে আছে ওয়ানপ্লাসের নতুন লোগো। এই ফোনে পাঞ্চ হোল ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে আলট্রা থিন ডিসপ্লে এবং হাই স্ক্রিন রেজুলেশনের সাথে আসবে।

OnePlus 8 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন :

রিপোর্ট অনুযায়ী, OnePlus 8 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার ক্যামেরা সেটআপ হবে (৪৮ মেগাপিক্সেল+ ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল)। সেলফির জন্য এখানে থাকবে ১৬ মেগাপিক্সেল ও ডেপ্থ সেন্সর সহ ডুয়েল পাঞ্চ হোল ক্যামেরা। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি কার্ভড AMOLED ডিসপ্লে প্যানেল থাকতে পারে। এছাড়াও ফোনটি আসতে পারে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৪,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে। এখানে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।