চমকে দিল OnePlus 8 Pro, পারফরম্যান্সের ক্ষেত্রে পিছনে ফেললো Samsung Galaxy S20 Ultra কে

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি OnePlus তাদের ২০২০ স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করবে। এই সিরিজ নিয়ে ফ্যানদের উৎসাহ তুঙ্গে। এরমধ্যে ওয়ান প্লাসের নতুন সিরিজ সবাইকে চমকে দিল। এই সিরিজে OnePlus 8 এবং OnePlus 8 Pro ফোন দুটি থাকবে। এদিকে পারফরম্যান্সের ক্ষেত্রে এই সিরিজ পিছনে ফেললো স্যামসাংয়ের সবচেয়ে শক্তিশালী ফোন Samsung Galaxy S20 Ultra কে। একটি স্ক্রিনশটে আজ ওয়ানপ্লাসের দুটি ডিভাইসের গিকবেঞ্চ স্কোর সামনে এসেছে।

SlashLeaks দ্বারা শেয়ার করা এই স্ক্রিনশটে OnePlus এর দুটি ফোনের সিঙ্গেল কোর ও মাল্টি কোর গিকবেঞ্চ স্কোর Samsung Galaxy S20 Ultra এর থেকে ভালো দেখা গেছে। আপনাকে জানিয়ে রাখি ওয়ানপ্লাসের দুটি ফোনেই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হবে। এরসাথে এই ফোনে ১২ জিবি LPDDR5 র‌্যাম দেওয়া হবে।

বেঞ্চমার্ক স্কোর কত : 

সামনে আসা স্ক্রিনশটে যে রেজাল্ট দেখা যাচ্ছে ( সম্ভাব্য ওয়ানপ্লাস ৮ প্রো এর) তাতে এটি সিঙ্গেল কোর টেস্টে ৯০৬ পয়েন্ট স্কোর করেছে। আবার মাল্টি কোর টেস্টে ডিভাইসটি ৩,৩৯৮ স্কোর করেছে। এর আগে Galaxy S20 Ultra এর সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৮০৫ ও ৩,০৭৬ স্কোর ছিল। এই থেকে বলা যায় OnePlus 8 হার্ডওয়্যার ও সফটওয়্যার অপ্টিমাইজেশন স্যামসাং এস ২০ আলট্রা এর থেকে ভালো।

OnePlus 8 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন :

রিপোর্ট অনুযায়ী, OnePlus 8 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার ক্যামেরা সেটআপ হবে (৪৮ মেগাপিক্সেল+ ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল)। সেলফির জন্য এখানে থাকবে ১৬ মেগাপিক্সেল ও ডেপ্থ সেন্সর সহ ডুয়েল পাঞ্চ হোল ক্যামেরা। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি কার্ভড AMOLED ডিসপ্লে প্যানেল থাকতে পারে। এছাড়াও ফোনটি আসতে পারে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৪,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে। এখানে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।