আজ আসছে OnePlus 8 সিরিজ, লাইভ লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন এবং দাম ও ফিচার জেনে নিন

বহুপ্রতীক্ষিত ওয়ানপ্লাস ৮ সিরিজ আজ লঞ্চ হবে। কোম্পানি তাদের এই নতুন ফ্ল্যাগশিপ সিরিজ আজ রাত ৮.৩০ মিনিটে লঞ্চ করবে। এই সিরিজে OnePlus 8, OnePlus 8 Pro এবং OnePlus 8 Lite বা OnePlus Z ফোনগুলি বাজারে আসতে পারে। এর পাশাপাশি কোম্পানি আজ OnePlus Bullets Wireless Z এয়ারবাডস ও লঞ্চ করতে পারে।

OnePlus 8, OnePlus 8 Pro এবং OnePlus 8 Lite বা OnePlus Z সম্ভাব্য দাম এবং লঞ্চ ইভেন্ট কিভাবে দেখবেন :

করোনা ভাইরাসের কারণে ওয়ানপ্লাস ৮ সিরিজ অনলাইনে লঞ্চ ইভেন্টে লঞ্চ করা হবে। এই লঞ্চ ইভেন্ট রাত ৮ টায় শুরু হবে। Oneplus এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে আপনি এই লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে পাবেন।

কোম্পানির তরফে ওয়ানপ্লাস ৮ সিরিজের দাম এখনও জানানো হয়নি। তবে সম্ভাব্য স্পেসিফিকেশন অনুযায়ী, OnePlus 8 এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হতে পারে ৭১৯ ইউরো (প্রায় ৬০,০০০ টাকা)। আবার ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম হতে পারে ৮১৯ ইউরো (প্রায় ৬৮,০০০ টাকা)।

অন্যদিকে OnePlus 8 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হতে পারে ৯১৯ ইউরো (প্রায় ৭৫,০০০ টাকা)। আবার ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম হতে পারে ১,০০৯ ইউরো (প্রায় ৮৩,০০০ টাকা)। এই সিরিজের সস্তা ভ্যারিয়েন্ট OnePlus 8 Lite এর দাম ও স্পেসিফিকেশন কিছু জানা যায়নি।

OnePlus 8 সম্ভাব্য স্পেসিফিকেশন :

স্পেসিফিকেশনের কথা বললে এখানে ৬.৬৫ ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। এতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ও এড্রেনো ৬৫০ জিপিইউ। ফোনটির পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার একটি সেন্সর টেলিফোটো সেন্সর হবে। ওয়ানপ্লাস ৮ ফোনে মিলবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যেখানে ১০ ভোল্ট ৫এ আলট্রা ফাস্ট চার্জিং এবং ৩০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

OnePlus 8 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন :

রিপোর্ট অনুযায়ী, OnePlus 8 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার ক্যামেরা সেটআপ হবে (৪৮ মেগাপিক্সেল+ ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল)। সেলফির জন্য এখানে থাকবে ১৬ মেগাপিক্সেল ও ডেপ্থ সেন্সর সহ ডুয়েল পাঞ্চ হোল ক্যামেরা। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি কার্ভড AMOLED ডিসপ্লে প্যানেল থাকতে পারে। এছাড়াও ফোনটি আসতে পারে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৪,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে। এখানে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে। প্রসেসর হিসাবে এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ ব্যবহার করা হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।