লঞ্চের আগেই ফাঁস OnePlus 8T 5G এর দাম, থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং

OnePlus 8T 5G

গতকালই ওয়ানপ্লাস নিশ্চিত করেছিল যে আগামী ১৪ অক্টোবর ভারত সহ বেশ কিছু মার্কেটে লঞ্চ হবে OnePlus 8T 5G। ভারতে এই ফোনটি Amazon থেকে পাওয়া যাবে। তবে চীনে এই ফোনটিকে ১৫ অক্টোবর লঞ্চ করা হবে। যদিও কোম্পানির তরফে ফোনটির দাম এখনও জানানো হয়নি। তবে জনপ্রিয় এক টিপ্সটার OnePlus 8T 5G এর দাম ফাঁস করেছেন।

OnePlus 8T 5G এর সম্ভাব্য দাম

টিপ্সটারের রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস ৮টি ৫জি ফোনটি ইউরোপের মার্কেটে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। এর মধ্যে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৭৯৯ ইউরো, যা প্রায় ৬৯,১০০ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হবে ৮৯৯ ইউরো, যা প্রায় ৭৭,৮০০ টাকা।

জানিয়ে রাখি ভারতে ওয়ানপ্লাস ৮ প্রো এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৫৬,৯৯৯ টাকা। সেদিক থেকে বলতে গেলে, ওয়ানপ্লাস ৮টি ৫জি এর দাম আরও ১০,০০০- ১৫,০০০ টাকা বেশি হবে। যদিও ইউরোপের মার্কেটে থেকে ভারতে কম দামে ফোন লঞ্চ করা হয়।

OnePlus 8T 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ স্কিন সহ আসবে। ওয়ানপ্লাস ৮টি ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকতে পারে। এতে থাকবে ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প। আবার ফোনটির সামনে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফ্লাট এস এমোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এতে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রিডার দেওয়া হবে। আবার ফোনটির সামনে পাঞ্চ হোলের মধ্যে থাকবে ৩২ মেগাপিক্সেল সেন্সর।

আবার ওয়ানপ্লাস ৮টি ৫জি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এতে ৮কে ভিডিও সাপোর্ট করবে। প্রসঙ্গত ওয়ানপ্লাস ৮ ফোনেও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছিল। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।