পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসবে OnePlus 8T, সামনে এল ছবি

OnePlus 8T first look with punch hole design and microsd card support

ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস ইতিমধ্যেই বছরের প্রথমভাগে OnePlus 8 ও OnePlus 8 Pro লঞ্চ করেছে। এবার দ্বিতীয়ভাবে কোম্পানি আরও একটি ফ্ল্যাগশিপ ফোন চেষ্টায় আছে। এই ফোনের নাম হবে OnePlus 8T। যদিও কোম্পানির তরফে এই নতুন ফোনের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি, তবে ইন্টারনেট ওয়ানপ্লাস ৮টি এর ফার্স্ট লুক চলে এল।

আসলে XDA Developers এর একজন মেম্বার OxygenUpdater আপডেটের জন্য OxygenOS 11 এর বিটা ৪ এর টিয়ারডাউন করেছিল। আর এখান থেকেই চমৎকার কিছু তথ্য উঠে এসেছে। এর মধ্যে একটি ছবি খুঁজে পাওয়া গেছে, যাকে OnePlus 8T বলে মনে করা হচ্ছে। এই ছবিটি আসলে ওয়ানপ্লাস সেটিং অ্যাপের মধ্যে থাকা একটি ফাইল। এই ফাইলের নাম ছিল “oneplus 8t.webp”। এই ছবিটি সেটিং থেকে ‘এবাউট ফোন সেকশন’ এ গেলে দেখা যাবে।

এই ছবিতে ফোনটিকে সিঙ্গেল পাঞ্চ হোলের সাথে দেখা গেছে। যার কাটআউট বাম দিকের কোণায় আছে। এই ডিজাইন আমরা OnePlus 8 এবং OnePlus 8 Pro তে দেখেছিলাম। তবে ছবিতে ফ্লাট ডিসপ্লে দেখা গেছে, যেটি ওয়ানপ্লাস ৮ সিরিজে কার্ভাড ছিল। আবার এর ওপরে ও নিচে সরু বেজেল দেখা গেছে। যদিও ফোনের ব্যাক সাইডের ছবি দেখতে পাওয়া যায়নি। ছবিটিকে গ্লাসিয়াল গ্রীন কালারে দেখা গেছে।

এই ফোন সম্পর্কে অন্যান্য যে তথ্য সামনে এসেছে তা হল, এতে ৮কে ভিডিও সাপোর্ট করবে। এছাড়াও এসডি কার্ড স্লট থাকবে। এতে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ ইউআই এ চলতে পারে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি।