২ হাজার টাকা ছাড় সহ OnePlus 8T এর সাথে বিনামূল্যে Bullets Wireless, সীমিত সময়ের অফার

আপনি যদি এখন কোনো ফ্ল্যাগশিপ ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। চীনা ফ্ল্যাগশিপস্মার্টফোন নির্মাতা, ওয়ানপ্লাস তাদের প্রিমিয়াম ফোন OnePlus 8T এর ওপর দুর্দান্ত অফার ঘোষণা করেছে। এই অফারে আপনি ২০০০ টাকা ছাড়ের পাশাপাশি বিনামূল্যে OnePlus Bullets Wireless পেয়ে যাবেন। মনে রাখবেন এটি একটি সীমিত সময়ের অফার। আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ওয়ানপ্লাস ৮টি এর ওপর এই অফার উপলব্ধ।

OnePlus 8T এর সাথে বিনামূল্যে OnePlus Bullets Wireless

OnePlus India এর টুইট অনুযায়ী, Netflix StreamFest Bundle এর সাথে ওয়ানপ্লাস ৮টি ক্রেতারা বিনামূল্যে ওয়ানপ্লাস বুলেট ওয়্যারলেস (দাম ১,৯৯৯ টাকা) পাবে। এর পাশাপাশি HDFC Bank Card গ্রাহকরা ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। আবার American Express কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে।

OnePlus 8T এর দাম 

ওয়ানপ্লাস ৮টি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪২,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ৪৫,৯৯৯ টাকা। ফোনটি লুনার সিলভার ও অ্যাকোয়ামারিন গ্রীন কালারে পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৮টি ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস Fluid AMOLED ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।