এবছর আসবে না OnePlus 8T Pro, কারণ জানালেন ওয়ানপ্লাসের সিইও

oneplus-8t-pro-will-not-launch-this-year-company-official-confirmed

১৪ অক্টোবর চীনে লঞ্চ হবে OnePlus 8T। এর পরের দিন অর্থাৎ ১৫ অক্টোবর চীনে ফোনটিকে লঞ্চ করা হবে। তবে আপনি যদি অপেক্ষা করে থাকেন এই সিরিজের টপ ভ্যারিয়েন্ট, OnePlus 8T Pro এর জন্য তাহলে আপনার জন্য খারাপ খবর। আগেই আভাস পাওয়া গিয়েছিল, এবছর ওয়ানপ্লাস ৮টি প্রো লঞ্চ করার পরিকল্পনা নেই চীনা স্মার্টফোন কোম্পানিটির। এবার OnePlus এর CEO নিশ্চিত করেছেন ২০২০ তে কোনো OnePlus 8T Pro লঞ্চ করা হবে না।

একটি Weibo পোস্টে তিনি জানিয়েছেন, ওয়ানপ্লাস ৮টি প্রো এবছর লঞ্চ করা হবেনা। তবে যারা প্রো লেভেলের ফোন ব্যবহার করতে চান তারা OnePlus 8 Pro কিনতে পারেন। আসলে আপগ্রেড করার কোনো জায়গা না থাকার কারণে কোম্পানি এবছর OnePlus 8T Pro লঞ্চ করবেনা।

তবে তিনি এই পোস্টে আরও জানিয়েছেন, ফ্যানদের মন খারাপ করার কোনো দরকার নেই। কারণ OnePlus 8T এর সাথে তাদের জন্য আরও কিছু সারপ্রাইজ অপেক্ষা করছে। মনে হচ্ছে কোম্পানি এই সাথে আরও কিছু প্রোডাক্ট লঞ্চ করবে। যার মধ্যে USB-C to USB-C কেবল, OnePlus Bullets Wireless 3, OnePlus Buds Z ও ল্যাপটপ থাকতে পারে। যদিও এগুলি সবই আমাদের অনুমান।

OnePlus 8T এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ফোনটি অ্যাকোয়ামারিন গ্রিন এবং লুনার সিলভার কালারে আসতে পারে। ওয়ানপ্লাস ৮টি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ স্কিন সহ আসবে।এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প থাকতে পারে। ফোনটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফ্লাট এস এমোলেড ডিসপ্লে সহ আসবে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এতে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রিডার দেওয়া হবে। আবার ফোনটির সামনে পাঞ্চ হোলের মধ্যে থাকবে ৩২ মেগাপিক্সেল সেন্সর।আবার ওয়ানপ্লাস ৮টি ৫জি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এতে ৮কে ভিডিও সাপোর্ট করবে। প্রসঙ্গত ওয়ানপ্লাস ৮ ফোনেও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছিল। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি