ফাঁস হল OnePlus 9 5G এর ছবি, থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

OnePlus 8T ও 8T Pro-র পর এবার স্মার্টফোন দুনিয়ার নজর ওয়ানপ্লাসের আপকামিং ফ্ল্যাগশিপ সিরিজ OnePlus 9 5G এর ওপর। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে। যেগুলি হল OnePlus 9, Oneplus 9 Pro, OnePlus 9E। এরমধ্যে ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনটি ইতিমধ্যেই বেশ কয়েকটি রিপোর্টে স্পেসিফিকেশন ও ফিচার প্রকাশিত হয়েছে। তবে এই প্রথমবার ফোনটির ছবি আমাদের সামনে এল।

ওয়ানপ্লাস ৯ ৫জি এর যে ছবি ফাঁস হয়েছে, সেখানে ফোনটিকে সিলভার কালার অপশনে দেখা গেছে। এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ফোনের একদম বাদিকে অবস্থিত। এই ক্যামেরা মডিউল অনেকটা অপ্পোর ধাঁচে ডিজাইন করা হয়েছে। ক্যামেরা মডিউলে রয়েছে দুটি বড়ো ক্যামেরা সেন্সরের সাথে একটি ছোটো সেন্সর। পাশে আছে এলইডি ফ্ল্যাশ। ক্যামেরা বাম্পে আল্ট্রা শট নামে নতুন একটি ব্রান্ডিং লক্ষ্য করা গেছে। যা ওয়ানপ্লাসের ফোনে আগে কখনও দেখা যায়নি।

OnePlus 9-এর স্পেসিফিকেশন

ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, ওয়ানপ্লাস ৯ ৫জি এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। যার কাটআউট ফোনের ডিসপ্লের ওপরে বামদিকে আছে। ফোনটিতে থাকবে ফাইভ-জি কানেক্টিভিটি। এদিকে ফোনএরিনার রিপোর্টে বলা হয়েছে, ওয়ান প্লাস ৯-এ ৬.৫৫ ইঞ্চি এইচডিআর ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন ২৪০০x১৮০০ পিক্সেল। ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।

ওই রিপোর্ট থেকে এও জানা গেছে যে, ওয়ানপ্লাস ৯ ৫জি কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেটের সাথে আসবে। সাথে থাকবে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস-এচলবে।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.