ফাঁস সমস্ত ফিচার, Pro ভার্সনের মত OnePlus 9 আসছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে

oneplus-9-full-specs-leaked-appear-on-aida64-benchmark-site-snapdragon-888-soc.jpg
picture : 91mobiles

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা OnePlus তাদের পরবর্তী ‘9’ সিরিজ লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। আগামী মাসেই এই সিরিজ বাজারে আসতে পারে। আপাতত যা খবর তাতে ওয়ানপ্লাস ৯ সিরিজে তিনটি ফোন থাকবে OnePlus 9, 9 Pro,এবং নতুন 9E/ Lite। যদিও শেষের ফোনটি সম্পর্কে এখনও বিশেষ কোনো তথ্য সামনে আসেনি। তবে প্রায় প্রতিদিনই স্ট্যান্ডার্ড ও প্রো ভ্যারিয়েন্ট এর নতুন নতুন স্পেসিফিকেশনগুলি আমাদের সামনে আসছে। আজও OnePlus 9 কে AIDA64 বেঞ্চমার্ক সাইটে দেখা গেছে, যেখান থেকে ফোনটির প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

TechDroider এর রিপোর্ট অনুযায়ী, আজ ওয়ানপ্লাস ৯ কে LE2117 মডেল নম্বরের সাথে AIDA64 বেঞ্চমার্ক সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে জানা গেছে, এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম থাকবে। প্রসঙ্গত প্রো ভ্যারিয়েন্টেও একই প্রসেসরব্যবহার করা হবে।

আবার OnePlus 9 ফোনটি ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০ এবং পিক্সেল ডেন্সিটি ৪০২ পিপিআই। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। পাওয়ারের জন্য এতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও থাকবে ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ৯ ফোনে ট্রিপল রিয়ার সেটআপ থাকবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল আলট্রা ভিশন। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে- এফ/১.৮ অ্যাপারচার সহ ২০ মেগাপিক্সেল সিনে ক্যামেরা + এফ/৩.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা। এতে ১২ মেগাপিক্সেল ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে। এছাড়াও থাকবে স্মুথ জুম ফিচার। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

OnePlus 9 Pro এর স্পেসিফিকেশন কয়েকদিন আগেই ফাঁস হয়েছিল। আমাদের সেই প্রতিবেদনটি পড়তে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন