OnePlus 9 ফোনে থাকবে OnePlus 8T এর মত ফ্লাট ডিসপ্লে

oneplus-9-may-come-with-flat-display-just-like-oneplus-8t
ছবি : TECHDROIDER

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি OnePlus বছরের প্রথমার্ধে লঞ্চ করবে তাদের নতুন সিরিজ OnePlus 9। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে OnePlus 9, OnePlus 9 Pro ও OnePlus 9 Lite। ইতিমধ্যেই এই সিরিজের স্পেসিফিকেশন নিয়ে টিপ্সটাররা নানারকম তথ্য শেয়ার করছেন। এবার ওয়ানপ্লাস ৯ ফোনটির ডিসপ্লে ডিজাইন ফাঁস হল। জানা গেছে এই ফোনটি কার্ভড নয়, বরং ফ্লাট ডিসপ্লের সাথে লঞ্চ হবে।

PocketNow এর একটি রিপোর্টে জানানো হয়েছে, OnePlus 9 ফোনের ডিসপ্লে OnePlus 8 এর মত হবেনা। উল্লেখ্য ওয়ানপ্লাস ৮ ফোনটি কার্ভড ডিসপ্লে সহ গতবছর লঞ্চ হয়েছিল। পরিবর্তে ওয়ানপ্লাস ৯ ফোনে আমরা ওয়ানপ্লাস ৮টি এর মত পাঞ্চ হোল ডিজাইনের সাথে ফ্লাট ডিসপ্লে দেখবো। ডিসপ্লের মধ্যে কাটআউটটি বামদিকে থাকবে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

পূর্বে আমরা Samsung কেও কার্ভড ডিসপ্লে ব্যবহার থেকে সরে আসতে দেখেছি। এখনকার স্যামসাং ফোনগুলিতে ফ্লাট ডিসপ্লেই বেশি দেখা যায়। আসলে অনেক স্মার্টফোন ইউজার কার্ভড ডিসপ্লে পছন্দ করেন না। ওয়ানপ্লাস হয়তো সেই কারণেই এই ধরণের ডিসপ্লে না ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে।

OnePlus 9 ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন ওয়ানপ্লাস ৯ স্মার্টফোনটিতে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে। যার রেজোলিউশন ফুলএইচডি প্লাস (FHD+) এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এর কাটআউটের আয়তন হবে ৩.৮ মিমি। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। এর ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কে টিপস্টার স্পষ্ট করে কিছু বলতে পারেননি। তবে এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি যথেষ্ট বলে তিনি অভিমত প্রকাশ করেছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন