আসন্ন OnePlus 9 Pro ফোনে থাকবে Hasselblad এর ক্যামেরা, জেনে নিন বাকি ফিচার

oneplus-9-pro-coming-with-hasselblad-quad-camera-live-images-leaked-1.jpg

লঞ্চ যত এগিয়ে আসছে, ততই নতুন নতুন তথ্য উঠে আসছে OnePlus 9 সিরিজ সম্পর্কে। আজই জানা গিয়েছিল এই সিরিজের স্ট্যান্ডার্ড ভার্সনে কার্ভড ডিসপ্লের বদলে ফ্লাট ডিসপ্লে ব্যবহার করা হবে। এবার OnePlus 9 Pro এর একটি সিলভার গ্রে কালারের লাইভ ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে, যেখানে দেখা গেছে এই ফোনে সুইডিশ ক্যামেরা ম্যানুফ্যাকচারার, Hasselblad এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আবার এই ফোনে থাকবে কোয়াড ক্যামেরা।

টেক ইউটিউবার, Dave Lee তার একটি ভিডিওতে ওয়ানপ্লাস ৯ প্রো এর লাইভ ইমেজগুলি সামনে এনেছেন। ভিডিও তে দেখা গেছে ফোনটি পাঞ্চ হোলের সাথে কার্ভড ডিসপ্লের সাথে আসবে। আবার পিছনে থাকবে কার্ভড গ্লাস। OnePlus 9 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার মধ্যে দুটি বড় সেন্সর দেওয়া হবে। আবার তাদের নিচে পাশাপাশি দুটি ছোট সাইজ এর সেন্সর থাকবে। এছাড়াও এলইডি ফ্ল্যাশ সহ মাইক্রোফোন এর জন্য একটি ছোট হোল থাকবে।

অন্য একটি ছবিতে দেখা গেছে, ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে থাকবে কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে। এর রেজোলিউশন হবে ৩১২০x ১৪৪০। ইউজাররা বেছে নিতে পারবে তারা কোয়াড এইচডি প্লাস নাকি ফুল এইচডি প্লাস (২৩৪০ x ১০৮০) রেজোলিউশন ব্যবহার করবে। আবার OnePlus 9 Pro ফোনের ডিসপ্লের সর্বোচ্চ রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। ইউজাররা চাইলে ইচ্ছা অনুযায়ী ৬০ হার্টজ থেকে রিফ্রেশ রেট সেট করতে পারবেন।

এর আগে জানা গিয়েছিল OnePlus 9 Pro ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চি কার্ভড ডিসপ্লে। আবার ফোনটি ৮.৫ মিমি পাতলা হবে। এর ওজন হবে ২০০ গ্রামের কম। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে বলে মনে করা হচ্ছে। আবার ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন