৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসবে OnePlus 9 Pro

oneplus-9-pro-may-come-with-45w-wireless-charging-support

চেনাজানা ছক থেকে বেরিয়ে ওয়ানপ্লাস এবছর তাদের ৯ সিরিজে তিনটি ফোন লঞ্চ করবে – OnePlus 9, OnePlus 9E ও OnePlus 9 Pro। তবে শুধু মডেল সংখ্যা বৃদ্ধি নয়, এই ফোনগুলির ফিচারও হবে আপগ্রেড। যেমন টিপ্সটার Max Jambor জানিয়েছেন, ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটি গতবছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৮ প্রো থেকে উন্নত ওয়্যারলেস চার্জিং ক্ষমতা সহ আসবে। নতুন এই ফোনে ৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে বলে তিনি দাবি করেছেন।

OnePlus 9 Pro ফোনে থাকবে ৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট

ওয়ানপ্লাস ৮ প্রো ফোনটি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ গতবছর লঞ্চ হয়েছিল। যদিও এবার ৯ প্রো ফোনটিতে ৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে বলে জানিয়েছেন Max Jambor। এছাড়াও এই ফোনে ৬৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্টও থাকবে। OnePlus 8T ফোনেও একই চার্জিং সাপোর্ট ছিল।

OnePlus 9 Pro এর অন্যান্য ফিচার

আশা করা হচ্ছে ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে। আবার ফোনটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ হতে পারে। এটি কাভার্ড AMOLED ডিসপ্লে হবে। আবার ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। পাশাপাশি এই ফোনে আইপি৬৮ রেটিং, ডুয়েল স্টেরিও স্পিকার, এনএফসি ফিচার থাকবে।

 OnePlus 9, OnePlus 9E, OnePlus 9 Pro এর লঞ্চ ডেট ও দাম (সম্ভাব্য)

ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ই এবং ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটির অফিসিয়াল লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এই সিরিজ বছরের প্রথম কোয়ার্টারে, অর্থাৎ মার্চ নাগাদ লঞ্চ হতে পারে। এই সিরিজের দাম শুরু হতে পারে ৩৫,০০০ টাকা থেকে।