চার্জার সহ আসছে OnePlus 9 ও OnePlus 9 Pro, থাকবে এই ব্যাটারি ক্যাপাসিটি

oneplus-9-pro-series-battery-capacity-tipped-expected-specifications-launch-date.jpg

প্রত্যাশা মতই OnePlus তাদের আসন্ন স্মার্টফোন সিরিজ OnePlus 9 এর ওপর কাজ শুরু করেছে। এই সিরিজ মার্চে লঞ্চ হতে পারে বলে কয়েকজন টিপ্সটার দাবি করেছেন, যেখানে OnePlus 9, 9 Pro, 9 Lite এর মত ফোনগুলি থাকতে পারে। কয়েকদিন আগেই জানা গিয়েছিল এই সিরিজে সুইডিশ ক্যামেরা ম্যানুফ্যাকচারার, Hasselblad এর ক্যামেরা ব্যবহার করা হবে। আজ জনপ্রিয় একজন টিপ্সটার ওয়ানপ্লাস ৯ ও ওয়ানপ্লাস ৯ প্রো এর ব্যাটারি ক্যাপাসিটি সামনে এনেছেন।

টিপ্সটার Jambor জানিয়েছেন, OnePlus 9 ও OnePlus 9 Pro ফোন দুটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এছাড়াও বর্তমানে যখন চার্জার ছাড়াই স্মার্টফোন লঞ্চের ট্রেন্ড চলছে, তখন ওয়ানপ্লাস সেই পথে হাঁটছে না বলে আশ্বস্ত করেছেন টিপ্সটার। তিনি বলছেন, ওয়ানপ্লাস ৯ সিরিজের রিটেল বক্সে চার্জার থাকবে। যদিও ফোনটির ফাস্ট চার্জিং সক্ষমতা সম্পর্কে তিনি কোনো মন্তব্য করেন নি।

OnePlus 9 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি অনুযায়ী, ওয়ানপ্লাস ৯ স্মার্টফোনটিতে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে। যার রেজোলিউশন ফুলএইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এতে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার ফোনটি আসবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল Sony IMX689 সেন্সর। এছাড়াও বাকি দুটি ক্যামেরার একটি হবে ৪৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স।

OnePlus 9 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চি কার্ভড ডিসপ্লে। এর রেজোলিউশন হবে ৩১২০x ১৪৪০। ইউজাররা বেছে নিতে পারবে তারা কোয়াড এইচডি প্লাস নাকি ফুল এইচডি প্লাস (২৩৪০ x ১০৮০) রেজোলিউশন ব্যবহার করবে। আবার OnePlus 9 Pro ফোনের ডিসপ্লের সর্বোচ্চ রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। ইউজাররা চাইলে ইচ্ছা অনুযায়ী ৬০ হার্টজ থেকে রিফ্রেশ রেট সেট করতে পারবেন। আবার ফোনটি ৮.৫ মিমি পাতলা হবে। এর ওজন হবে ২০০ গ্রামের কম। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনে ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ৪৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন