OnePlus 9 সিরিজের সাথে পাওয়া যাবে ২ বছরের ওয়ারেন্টি, কারা পাবেন জেনে নিন

oneplus-9-series-buyers-will-get-2-years-warranty-in-china

ইলেকট্রনিক্স পণ্যের বা বলা ভালো স্মার্টফোনের ক্ষেত্রে শুধু স্পেসিফিকেশন কতটা আধুনিক এবং উন্নত মানের তা দেখলেই হয় না, ওয়ারেন্টির বিষয়টিও অবশ্যই একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ ইলেকট্রনিক্স পণ্য যে কোনো মুহূর্তে কোনো প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হতে পারে। এইকারণে স্মার্টফোন কোম্পানিগুলি তাদের ডিভাইসের ওপর ১২ মাসের ওয়ারেন্টি দিয়ে থাকে। তবে আপনি যদি আসন্ন OnePlus 9 সিরিজের স্মার্টফোন কেনেন তাহলে ১২ মাস নয়, বরং ২৪ মাসের ওয়ারেন্টি পাবেন।

ওয়ানপ্লাসের (OnePlus) সিইও পিট লাউ (Pete Lau) আজ সকালে একটি অফিসিয়াল উইবো পোস্টের মাধ্যমে জানিয়েছেন যে, চীনে ওয়ানপ্লাস ৯ সিরিজের ফোনগুলির সাথে ২ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। ফলে এইমুহূর্তে স্মার্টফোন কোম্পানিগুলির মধ্যে ওয়ানপ্লাসই প্রথম যারা ২ বছরের ওয়ারেন্টি সরবরাহ করছে। এর আগে Xiaomi, Redmi Note 7 এর সাথে ১৮ মাসের ওয়ারেন্টি অফার করেছিল। যদিও চীনের বাইরে ওয়ানপ্লাস এই সুবিধা দেবে কিনা তা এখনও জানা যায়নি।

OnePlus, HydrogenOS এর বদলে Oppo-র ColorOS ইন্টারফেস ব্যবহার করতে পারে

এদিকে ওয়ানপ্লাস তাদের ফোনের কাস্টম ওএসে বদল আনতে পারে বলে জল্পনা চলছে। প্রসঙ্গত চীনে OnePlus তাদের ফোনগুলির জন্য হাইড্রোজেন ওএস (HydrogenOS) ব্যবহার করে। তবে নতুন একটি রিপোর্ট বলছে, এবার থেকে ওয়ানপ্লাস এর ফোনে Oppo-র কালারওএস (ColorOS) ব্যবহার করা হবে। যদিও দুটি কোম্পানিই এবিষয়ে মুখে খোলেনি।

OnePlus 9 সিরিজের লঞ্চ ডেট স্পেসিফিকেশন

আগামী ২৩ মার্চ ওয়ানপ্লাস ৯ সিরিজের অধীনে তিনটি ফোন লঞ্চ করা হবে -OnePlus 9, OnePlus 9 Pro, OnePlus 9E/9R। এই সিরিজের প্রথম দুটি ফোন স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসতে পারে। এছাড়াও এতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। শুধু তাই নয়, এই সিরিজের ফোনে Sony IMX789 সেন্সর ব্যবহার করা হবে। এই ফোনগুলিতে  AMOLED ডিসপ্লে থাকবে।  

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন