শীঘ্রই বিক্রি বন্ধ হচ্ছে OnePlus 9R ফোনের, স্টক থাকা পর্যন্ত পাওয়া যাবে ডিসকাউন্টে

আসন্ন OnePlus 9RT ফোনের দাম OnePlus 9R-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। সুতরাং, ব্র্যান্ডের পক্ষে পুরোনো মডেলের বিক্রি বন্ধ করা যুক্তিযুক্ত বলেই মনে করা হচ্ছে

oneplus-9r-discontinued-in-india-confirmed-ahead-of-oneplus-9rt-launch

গতবছর মার্চ মাসে চীনা সংস্থা ওয়ানপ্লাস ভারতের বাজারে OnePlus 9 ও OnePlus 9 Pro-র সাথে OnePlus 9R স্মার্টফোনটি লঞ্চ করেছিল। লঞ্চের কয়েক সপ্তাহ পর এপ্রিল থেকে স্মার্টফোনটির বিক্রি শুরু হয়। এদিকে সম্প্রতি চীনা সংস্থাটি ঘোষণা করেছে আগামী ১৪ জানুয়ারি ভারতে OnePlus 9RT ফোনটি লঞ্চ করতে চলেছে। তবে তার আগে সংস্থার তরফে ভারতের বাজারে পুরনো OnePlus 9R ফোনটি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা গেছে স্টকে থাকা ওয়ানপ্লাসের এই ফোনের ওপর বড় মাত্রায় ছাড় দেওয়া হবে।

OnePlus 9R ফোনের বর্তমান মূল্য

ওয়ানপ্লাসের তরফ থেকে জানানো হয়েছে, স্টক শেষ না হওয়া পর্যন্ত ওয়ানপ্লাস ৯আর ফোনটির বিক্রি ভারতে অব্যাহত থাকবে। বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজনে এই ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম +২৫৬ জিবি – এই দুই মেমরি কনফিগারেশনের দাম যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা এবং ৪৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের সাইটে ব্যাঙ্ক ডিসকাউন্টের সাথে কুপনের মাধ্যমে অতিরিক্ত ৩,০০০ টাকার সরাসরি ছাড়ও পাওয়া যাবে।

জানিয়ে রাখি, আসন্ন OnePlus 9RT ফোনের দাম OnePlus 9R-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। সুতরাং, ব্র্যান্ডের পক্ষে পুরোনো মডেলের বিক্রি বন্ধ করা যুক্তিযুক্ত বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, OnePlus 9RT কিছু ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ৬.৬২ ইঞ্চির ডিসপ্লে সহ বাজারে আসবে। এটি বাজারে বিদ্যমান Xiaomi 11T Pro এবং Realme GT‌ 2 -এর মত আসন্ন ফ্ল্যাগশিপ ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলেই মনে।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology