OnePlus 9 RT-এর সঙ্গে OnePlus Buds Z2 ইয়াববাডস-র আগমন দূর্গা পুজোয়? 3C লিস্টিং থেকে নতুন তথ্য প্রকাশ্যে

অক্টোবরে OnePlus 9 RT স্মার্টফোনের সাথে OnePlus Z2 TWS ইয়ারবাডস লঞ্চ হতে পারে

oneplus-9rt-3c-listing-reveal-65w-charging-support-oneplus-z2-tws-could-come

গত মার্চে লঞ্চ হওয়া OnePlus 9R-এর আপগ্রেড ভার্সন হিসেবে সামনের মাসেই আত্মপ্রকাশ ঘটছে OnePlus 9 RT-এর। শোনা যাচ্ছে, ভারত ও চীনের ফ্ল্যাগশিপ ফোনের বাজারকে নজরে রেখে কেবলমাত্র এই দু’টি দেশে OnePlus 9 RT লঞ্চ করা হতে পারে৷। গত মাসে MT2111 মডেল নম্বরের সাথে স্মার্টফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টকে BIS-এর ডেটাবেসে দেখা গিয়েছিল। এবার প্রায় একরকম মডেল নম্বর (MT2110)-সহ ওয়ানপ্লাসের এই ডিভাইসটি চীনের 3C অথরিটির থেকে ছাড়পত্র লাভ করেছে।

3C-এর লিস্টিং থেকে জানা গিয়েছে যে, OnePlus MT2110 বা OnePlus 9 RT একটি 5G স্মার্টফোন। যেটি ৬৫ ওয়াট চার্জারের সঙ্গে শিপিং হবে। উল্লেখ্য, পূর্বে অ্যান্ড্রয়েড সেন্ট্রলও দাবি করেছিল, এই ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus 9 RT ভারতে কবে লঞ্চ হবে

অনলিকস নামে পরিচিত জনপ্রিয় টিপস্টার ক্রিস হেমারস্টোফার টুইট বার্তায় বলেছেন, ১৫ অক্টোবর OnePlus 9 RT-এর অফিসিয়াল লঞ্চ হতে পারে। ঘটনাচক্রে, সে দিনই দশমী।

OnePlus 9 RT স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯ আরটি-এর প্রাইমারি ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ (Sony IMX766) সেন্সর থাকতে পারে। এছাড়া দেখা যেতে পারে ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স, ও ২ মেগাপিক্সেল ক্যামেরা। কয়েকটি রিপোর্টে আবার দাবি করা হয়েছে, ফোনটি আসবে কোয়াড ক্যামেরা সিস্টেমের সাথে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

ওয়ানপ্লাস ৯ আরটি ফোনে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি+ রেজোলিউশন অফার করবে। স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের এনহান্সড ভার্সন ব্যবহার করা হবে ওয়ানপ্লাস ৯ আরটি হ্যান্ডসেটে। ১২ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজের সঙ্গে আসতে পারে এই ফোন।

OnePlus 9 RT দাম

OnePlus 9 RT-এর দামের বিষয়ে এখনও তথ্য হাতে আসেনি। তবে ফোনটি ৪০,০০০ টাকার‌ রেঞ্জে আসবে বলে আমাদের অনুমান। অক্টোবরে OnePlus 9 RT স্মার্টফোনের সাথে OnePlus Z2 TWS ইয়ারবাডস লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷