OnePlus 9RT ফোনের সমস্ত ফিচার ফাঁস, আসছে 50MP ট্রিপল ক্যামেরা ও Snapdragon 870 প্রসেসরের সাথে

OnePlus 9RT feature leaked 50MP OIS triple camera Snapdragon 870 soc
OnePlus 9RT এর স্পেসিফিকেশন ফাঁস

চীনা ফ্লাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস অক্টোবরে OnePlus 9RT নামে একটি ফোন লঞ্চ করবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এটি কোম্পানির R ভ্যারিয়েন্টের দ্বিতীয় ফোন হবে। অনুমান করা হচ্ছে, OnePlus 9RT কে OnePlus 9R এর রিফ্রেশ ভার্সন হিসেবে আনা হবে। কয়েকদিন আগে ফোনটির বিশেষ কিছু ফিচার সামনে এসেছিল। জানা গিয়েছিল এই ফোনটি OxygenOS 12 (এখনও লঞ্চ হয়নি) সিস্টেমে চলবে। তবে আজ টিপস্টার মারফত OnePlus 9RT এর প্রায় সমস্ত স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

OnePlus 9RT এর স্পেসিফিকেশন ফাঁস (সম্ভাব্য)

টিপস্টার অংকিত একটি উইবো পোস্ট উদ্ধৃতি করে জানিয়েছেন, আসন্ন ওয়ানপ্লাস ৯ আরটি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস E3 sAMOLED ডিসপ্লে থাকতে পারে। এই ডিসপ্লের মধ্যে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও অ্যালুমিনিয়াম অ্যালোয় চেসিস সহ আসতে পারে।

এই ফোনে ব্যবহার করা হতে পারে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এই একই প্রসেসর ওয়ানপ্লাস ৯ আর ফোনেও ছিল। ওয়ানপ্লাস ৯ আরটি ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম (LPDDR4X) সহ আসবে। সাথে থাকবে ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ (UFS 3.1)।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ৯ আরটি ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল OIS সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল Sony IMX481 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus 9RT ফোনটি OnePlus 9R এর মতোই ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি পাবে, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড অক্সিজেন ওএস ১২ সিস্টেমে চলবে। এছাড়া OnePlus 9RT ফোনে এনএফসি, ডুয়েল স্টেরিও স্পিকার ও এক্স-অ্যাক্সিস ভাইব্রেশন মোটর থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!