OnePlus 9RT আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, তার আগেই 12 জিবি র‌্যাম সহ দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে OnePlus 9RT স্মার্টফোনের ভারতীয় সংস্করণটি সিঙ্গেল-কোর টেস্টে ৮৮৮ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৩,৩১৯ পয়েন্ট অর্জন করেছে

oneplus-9rt-india-specifications-launch-geekbench-specifications-snapdragon-888-12gb-ram-android-11

আগামীকাল অর্থাৎ ১৪ জানুয়ারি, শুক্রবার ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে OnePlus 9RT। গতবছর অক্টোবর মাসে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ চীনের বাজারে লঞ্চ হয়৷ এরপর ফোনটির ভারতীয় সংস্করণটিকে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়। এখন ভারতে আনুষ্ঠানিক লঞ্চের মাত্র কয়েকদিন আগে ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে স্পট করা হল। সাইটে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ১২ জিবি র‍্যাম সহ তালিকাভুক্ত হয়েছে।

OnePlus 9RT -কে দেখতে পাওয়া গেল Geekbench সাইটে

মাইস্মার্টপ্রাইসের (MySmartPrice) ওয়ানপ্লাস ৯আরটি ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টটির গিকবেঞ্চে খুঁজে পেয়েছেন। সাইটের লিস্টিং থেকে জানা গেছে, এই ফোনে ব্যবহার করে হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ অক্টা কোর প্রসেসর, যার বেস ফ্রিকোয়েন্সি ১.৮০ গিগাহার্টজ এবং সর্বোচ্চ ক্লক স্পিড ২.৮৪ গিগাহার্টজ। স্মার্টফোনটি ১২ জিবি র‍্যাম সহ গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে, তবে পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, এটির একটি ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টও উপলব্ধ হতে পারে।

গিকবেঞ্চে OnePlus 9RT স্মার্টফোনের ভারতীয় সংস্করণটি সিঙ্গেল-কোর টেস্টে ৮৮৮ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৩,৩১৯ পয়েন্ট অর্জন করেছে। আরও জানা গিয়েছে যে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। ফলে মনে করা হচ্ছে যে, এই ফোনটি অ্যান্ড্রয়েডের পুরানো ভার্সনের ওপর ভিত্তি করে অক্সিজেনওএস ১১ (OxygenOS 11) কাস্টম স্কিন সহ এদেশে লঞ্চ হতে পারে। OnePlus 9RT কোম্পানির ভার্চুয়াল উইন্টার এডিশন লঞ্চ ইভেন্টে আগামীকাল ১৪ জানুয়ারি বিকাল ৫ টায় OnePlus Buds Z2 ওয়্যারলেস ইয়ারফোনের সাথে ভারতের বাজারে লঞ্চ হবে।

OnePlus 9RT India Specifications launch Geekbench

ওয়ানপ্লাস ৯আরটি স্পেসিফিকেশন (OnePlus 9RT Specifications)

OnePlus 9RT স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) স্যামসাং ই৪ AMOLED ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য OnePlus 9RT ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং ফোনটি সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ ভারতের বাজারে পা রাখবে। OnePlus 9RT স্মার্টফোনটি রান করবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ (OxygenOS 11) কাস্টম স্কিনে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই ক্যামেরা সেটআপের মধ্যে উপস্থিত থাকবে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। এছাড়া স্মার্টফোনটির সামনে ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেলফি ক্যামেরা সেন্সর থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে র‍্যাপ চার্জ ৬৫টি (Warp Charge 65T) চার্জিং প্রযুক্তি যুক্ত ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology