আগামীকাল লঞ্চ হতে চলেছে OnePlus 9RT, থাকবে 600Hz আল্ট্রা-সেনসিটিভ টাচ ডিসপ্লে

OnePlus 9RT ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১২ কাস্টম স্কিনে রান করবে

oneplus-9rt-teaser-confirmed-600hz-ultra-touch-sensitive-touch-display-low-screen-latency

OnePlus ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে তারা আগামী ১৩ অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে OnePlus 9RT-এর উপর থেকে পর্দা সরানো হবে। লঞ্চের আগে কোম্পানির তরফে সোশ্যাল মিডিয়ায় ফোনটির বিভিন্ন ফিচার টিজ করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে আসন্ন এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এখন লেটেস্ট টিজারে OnePlus 9RT-এর ডিসপ্লে ফিচার সামনে আনা হল।

ওয়ানপ্লাসের তরফে জানানো হয়েছে, আগামীকাল লঞ্চ হতে চলা OnePlus 9RT ফোনে ৬০০ হার্টজ আল্ট্রা-সেনসিটিভ টাচ ডিসপ্লে ব্যবহার করা হবে। আবার এটি লো স্ক্রিন ল্যাটেন্সি সহ আসবে।

এর আগে জানা গিয়েছিল, ওয়ানপ্লাস ৯আরটি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 ডিসপ্লে থাকবে। আবার ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ সহ আসবে। এতে ৭ জিবি পর্যন্ত অতিরিক্ত ভার্চুয়াল র‌্যাম (১২+৭=১৯) সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সফটওয়্যারের কথা বললে, OnePlus 9RT ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ভ্যারিয়েন্ট অনুযায়ী এই ফোনের দাম ২,০০০ থেকে ৩,০০০ ইউয়ানের (প্রায় ২৩,৩৫০-৩৪,৮০০ টাকা) মধ্যে রাখা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!