ভারতের জন্য সস্তায় আসছে OnePlus-র নতুন স্মার্ট টিভি, কবে লঞ্চ হবে জেনে নিন

oneplus-affordable-smart-tv-set-to-launch-on-2-july-with-different-screen-size

OnePlus তাদের সস্তা স্মার্ট টিভি ২ জুলাই লঞ্চ করবে। কোম্পানির সিইও পিট লাউ এই খবর তার টুইটার হ্যান্ডেলে জানিয়েছেন। তিনি তার টুইটে এই টিভির লঞ্চ ডেট যেমন জানিয়েছেন, তেমনি এর দাম যে কম হবে তা নিশ্চিত করেছেন। আপনাকে মনে করিয়ে দিই ওয়ানপ্লাস গতবছর OnePlus TV Q1 এবং OnePlus TV Q1 Pro লঞ্চ করেছিল। যার দাম শুরু হয়েছিল ৬৯,৯০০ টাকা থেকে। তবে নতুন টিভির দাম কম হবে এবং এই টিভি Xiaomi, Motorola, Nokia-র বাজেট স্মার্ট টিভিকে টেক্কা দেবে।

যদিও এই টিভির ফিচার সম্পর্কে এখনো লাউ কিছু জানাননি। তবে এই টিভিটিকে ভারতের জন্য বানানো হবে। সেদিক থেকে বললে ভারতে অধিক চাহিদাযুক্ত কিছু ফিচার এখানে থাকবে। এখনও এই নতুন স্মার্ট টিভির নাম ও জানা যায়নি। তবে এটি বিভিন্ন স্ক্রিন সাইজের সাথে আসবে বলে জানা গেছে। হয়তো এই টিভির দাম শুরু হবে ২০,০০০ টাকা থেকে।

আগেই বলেছি গতবছর OnePlus TV Q1 এবং Q1 Pro লঞ্চ করেছিল। এই দুটি স্মার্ট টিভি ৫৫ ইঞ্চি স্ক্রিনের সাথে এসেছিল। ওয়ানপ্লাস টিভি তে আপনি HDMI, USB পোর্ট সহ অন্যান্য সমস্ত বেসিক ফিচার পাবেন। এতে Google Assistant ও সাপোর্ট করে। Oxygen Play এর মাধ্যমে এই টিভির সাথে মোবাইল কানেক্ট করা যাবে।

এদিকে স্মার্টফোন কোম্পানি রিয়েলমি কিছুদিন আগে ভারতে স্মার্ট টিভি লঞ্চ করেছে। ভারতে রিয়েলমি স্মার্ট টিভির ৩২ ইঞ্চি এইচডি রেডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি ফুল এইচডি ভ্যারিয়েন্টের দাম পড়বে ২১,৯৯৯ টাকা।