সস্তায় কিনুন OnePlus এর স্মার্টফোন, অ্যামাজনে চলছে ওয়ানপ্লাস অ্যানিভার্সারি সেল

আপনি কি এই মুহূর্তে কিছুটা সস্তায় কোনো ফ্ল্যাগশিপ ফোন খোঁজ করছেন? তাহলে আপনার ইচ্ছা পূরণ করতে পারে OnePlus Anniversary Sale। ই-কমার্স সাইট Amazon এ এই সেল চলছে। এই সেলে ওয়ানপ্লাসের একাধিক ফ্ল্যাগশিপ ফোন কম দামে কেনা যাবে। এছাড়াও ওয়ানপ্লাস অ্যানিভার্সারি সেলে ৬ মাসের নো ইএমআই কস্ট, ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট অফার ও অ্যামাজন কুপন পাওয়া যাবে। আসুন এই সেলে কোন ফোন কত দামে পাওয়া যাবে জেনে নিই।

OnePlus Anniversary Sale এর অফার 

ওয়ানপ্লাস অ্যানিভার্সারি সেলে OnePlus 8T ফোনটি ৪২,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ৪৫,৯৯৯ টাকা। তবে HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ২,০০০ টাকা এবং ডেবিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ছাড় পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ২,৪০০ টাকা থেকে।

এই সেলে OnePlus 7T Pro এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ বিক্রি হচ্ছে ৪৩,৯৯৯ টাকায়। তবে ফোনটি আপনি ৩৬,৯৯৯ টাকায় কিনতে পারেন। এরজন্য ৫০০০ টাকা অ্যামাজন কুপন কোড অফার করা হচ্ছে। এছাড়াও HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকদের যথাক্রমে ২,০০০ টাকা ও ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

OnePlus 7T ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এই সেলে ৩৭,৯৯৯ টাকায় উপলব্ধ। আবার ব্যাংক অফার হিসাবে HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের দেওয়া হবে ১,৫০০ টাকা এবং ডেবিট কার্ড গ্রাহকদের দেওয়া হবে ৫০০ টাকা ছাড়। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ২,১২১ টাকা থেকে।

OnePlus Anniversary Sale-এ ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে OnePlus 8 Pro। এই মূল্য ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে ডেবিট কার্ড গ্রাহকদের।