আপডেট: ১১ জানুয়ারি ভারতে লঞ্চ হবে OnePlus Band, দাম হবে ২৫০০ টাকার কাছাকাছি

oneplus-band-launch-date-set-on-11-january-in-india-price-tipped-rs-2499

১১ জানুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus Band। এটি কোম্পানির প্রথম ফিটনেস ব্যান্ড হবে। যার দাম ৩ হাজার টাকার কম হবে। লঞ্চের আগে ওয়ানপ্লাস আজ এই ব্যান্ডের টিজার পোস্ট করেছে। পাশাপাশি জনপ্রিয় টিপ্সটার ঈশান অগ্রবাল, ওয়ানপ্লাস ব্যান্ড এর দাম ও স্পেসিফিকেশন জানিয়ে একটি টুইট করেছেন। ভারতে OnePlus Band, Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে পাওয়া যাবে বলে আশা করা যায়।

OnePlus এর টিজার অনুযায়ী, এই ব্যান্ড বেশ কয়েকটি ফিটনেস ফিচারের সাথে আসবে। এর মাধ্যমে হাঁটাচলা ও ঘুম নিরীক্ষণ করা যাবে। যদিও এই টিজারে কোম্পানি ওয়ানপ্লাস ব্যান্ড এর লঞ্চ ডেট জানায়নি। তবে টিপ্সটার ঈশান তার টুইটে OnePlus Band এর লঞ্চ ডেট ১১ জানুয়ারি বলে দাবি করেছে।

টুইট অনুযায়ী, ওয়ানপ্লাস ব্যান্ড এর ভারতে দাম হবে ২,৪৯৯ টাকার কাছাকাছি। জানিয়ে রাখি এটি Mi Band 5 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে, যার দামও ২,৪৯৯ টাকা। এদিকে OnePlus Band ১.১ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে বলে টিপ্সটার জানিয়েছেন। পাশাপাশি এতে হার্ট রেট সেন্সর ও রক্তে অক্সিজেন লেভেল মনিটরিংয়ের জন্য SpO2 থাকবে বলেও জানা গেছে।

আগেই বলেছি এই ব্যান্ডে স্লীপ মনিটরিং ফিচার থাকবে। শুধু তাই নয়, ওয়ানপ্লাস ব্যান্ড ১৩টি এক্সারসাইজ (স্পোর্টস) মোড সহ আসবে। আবার এটি IP68 রেটিং প্রাপ্ত হবে, অর্থাৎ এটি জল প্রতিরোধী হবে। এই ফিটনেস ব্যান্ডটি ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। জানিয়ে রাখি প্রায় একই ফিচার সহ এর আগে OPPO Band লঞ্চ হয়েছিল।

Update: 5-01-2020 5:07PM- ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, OnePlus Band এর জন্য ডেডিকেটেড পেজে তৈরী করেছে। অর্থাৎ Amazon, OnePlus.in ছাড়াও ওয়ানপ্লাস ব্যান্ড Flipkart থেকেও পাওয়া যাবে।