কেবল একদিনের অফার, সস্তায় কিনুন OnePlus এর পাওয়ার ব্যাংক, ফিটনেস ব্যান্ড ও ইয়ারফোন

oneplus-band-power-music-bundle-on-power-bank-buds-z-strap

চীনা স্মার্টফোন কোম্পানি OnePlus, প্রতি শুক্রবারে কোনো না কোনো অফার ঘোষণা করে। এই সপ্তাহেও তার ব্যতিক্রম হল না। আজ কোম্পানির তরফে একটি বান্ডেল অফার আনা হয়েছে, যার নাম OnePlus Band Power Music Bundle। এই অফারে কোম্পানির স্মার্ট ব্যান্ড, পাওয়ার ব্যাংক, ওয়্যারলেস ইয়ারবাড একসঙ্গে সস্তায় কেনা যাবে। আসুন ওয়ানপ্লাসের এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ওয়ানপ্লাস ব্যান্ড পাওয়ার মিউজিক বান্ডেল অফারে OnePlus Band, OnePlus Band Strap (নেভি বা ট্যাঞ্জারিন গ্রে), OnePlus Power Bank (ব্ল্যাক বা গ্রীন) এবং OnePlus Buds Z (হোয়াইট বা গ্রে) একসঙ্গে ৬,২৯৬ টাকায় পাওয়া যাবে। কোম্পানির ওয়েবসাইটে এই অফার উপলব্ধ। আলাদা ভাবে প্রোডাক্টগুলি কিনতে গেলে ৬,৯৯৬ টাকা ব্যয় করতে হত। অর্থাৎ কোম্পানি বান্ডেল অফারে ৭০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে।

ওয়ানপ্লাস ব্যান্ড এর কথা বললে এতে আছে ১২৬x২৯৪ পিক্সেল রেজোলিউশনের ১.১ ইঞ্চির অ্যামোলেড টাচস্ক্রি ডিসপ্লে। এই ফিটনেস ব্যান্ডে থাকা ১০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি প্রায় দু’সপ্তাহ অব্দি ব্যাকআপ দিতে পারবে। ব্যান্ডটি ব্লুটুথ ৫.০ সহ এসেছে। এটি IP68 সার্টিফায়েড ও 5ATM ওয়াটার রেজিট্যান্স রেটিংযুক্ত। ফলে এটি ৫০ মিটার অব্দি জলের গভীরতায় ১০ মিনিট সময় পর্যন্ত কাজ করতে পারবে। এতে ১৩টি এক্সারসাইজ মোড উপলব্ধ। OnePlus Band ওয়ানপ্লাসের নতুন হেলথ অ্যাপের সাথে কাজ করবে। যার মাধ্যমে ব্যবহারকারী তার প্রাত্যহিক ক্রিয়াকলাপ, হার্ট রেট, স্লিপ ডেটা ট্র্যাক করতে পারবেন। 

এদিকে OnePlus Power Bank এর ব্যাটারি ক্যাপাসিটি ১০,০০০ এমএএইচ। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে আছে দুটি ইউএসবি টাইপ এ আউটপুট পোর্ট ও একটি ইউএসবি টাইপ সি ইনপুট পোর্ট। OnePlus Buds Z এর কথা বললে, এর ডিজাইন Apple AirPods এর মত। এটি কোম্পানির সবচেয়ে কম দামি ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন