Nord 2 এর সাথে ২২ জুলাই লঞ্চ হতে পারে OnePlus Band Steven Harrington Edition

OnePlus Band Steven Harrington Edition may launch on 22 july along with Nord 2
OnePlus Band Steven Harrington Edition লঞ্চ হতে পারে ২২ জুলাই

আগামী ২২ তারিখ অর্থাৎ আর মাত্র ৫ দিন পর, লঞ্চ হচ্ছে OnePlus Nord 2 (ওয়ানপ্লাস নর্ড ২)। এছাড়া ওইদিনের নির্ধারিত ইভেন্টে, চীনা সংস্থাটি আনতে চলেছে OnePlus Buds Pro (ওয়ানপ্লাস বাডস প্রো) নামে একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও বা TWS ইয়ারাবাডও। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে শুধু ফোন বা ইয়ারবাড নয়, বরঞ্চ এই দুটি পণ্যের পাশাপাশি ওয়ানপ্লাস ওইদিন তার স্মার্টব্যান্ডের একটি নতুন বিকল্প, OnePlus Band Steven Harrington Edition (ওয়ানপ্লাস ব্যান্ড স্টিভেন হ্যারিংটন এডিশন) চালু করার পরিকল্পনা করছে। যার জন্য সংস্থাটি, স্টিভেন হ্যারিংটন নামক আর্টিস্টের সাথে কাজ করছে বলে জানা গিয়েছে। এমনকি ইতিমধ্যেই নেটদুনিয়ায় ফাঁস হয়েছে আসন্ন স্মার্টব্যান্ডের ডিজাইন রেন্ডারও।

OnePlus Band Steven Harrington Edition সম্পর্কে কী জানা গেছে

যারা জানেন না তাদের বলে রাখি, ওয়ানপ্লাস, পূর্বে এই স্টিভেন নামক আর্টিস্টের সাথে হাত মিলিয়ে তাঁর নামানুসারে একটি ইয়ারবাড এনেছিল। তাই এখন যদি সংস্থাটি এই ধরণের বিশেষ ব্যান্ড আনে তাতে অবাক হওয়ার কিছু নেই। প্রাইসবাবার রিপোর্ট অনুযায়ী, আসন্ন ওয়ানপ্লাস ব্যান্ড স্টিভেন হ্যারিংটন এডিশন, বেগুনি এবং পুদিনা-সবুজ বর্ণের ডুয়াল-টোন শেডসহ আসবে। তাছাড়া এতে কাস্টম ওয়াচ ফেস সাপোর্ট করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, এই নতুন স্মার্টব্যান্ডটিতে ১২৬×২৯৪ পিক্সেল রেজোলিউশনসহ ১.১ ইঞ্চি AMOLED ডিসপ্লে দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। আবার অন্যান্য স্মার্টব্র্যান্ডের মতই, OnePlus Band Steven Harrington Edition হার্টরেট সেন্সর এবং অক্সিজেন সেন্সর (SpO2) সহ আসতে পারে। তাছাড়া রিপোর্ট অনুযায়ী, ফিটনেস ব্যান্ডটিতে ১৩টি ডেডিকেটেড এক্সারসাইজ মোড (ইনডোর রান, আউটডোর রান, আউটডোর ওয়াক, আউটডোর সাইক্লিং, ফ্যাট বার্ন রান, ইন্ডোর সাইক্লিং, রোভিং মেশিন, ক্রিকেট, পুল সুইমিং, ব্যাডমিন্টন, যোগা ইত্যাদি) থাকবে। এক্ষেত্রে এটি ওয়ানপ্লাস হেল্থ অ্যাপ্লিকেশনটির সাথে সামঞ্জস্য রাখবে।

অন্যান্য ফিচারের কথা বললে, নতুন ওয়ানপ্লাস ব্যান্ডটি 5ATM বা IP68 রেটিং প্রাপ্ত হতে পারে। ব্যাটারির ক্ষেত্রে, এতে দেওয়া হতে পারে ১০০ এমএএইচ ব্যাটারি, যা ১৪ দিনের ব্যাকআপ দেবে। তদুপরি, ব্যান্ডটি ক্যামেরা শাটার, মিউজিক, কল কন্ট্রোল এবং নোটিফিকেশন অ্যাক্সেসের সুবিধা দেবে। কানেক্টিভিটির জন্য থাকবে ব্লুটুথ ৫.০।

এখনো পর্যন্ত OnePlus, Band Steven Harrington Edition সম্পর্কে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তবে এটি সংস্থার স্ট্যান্ডার্ড ব্যান্ডের (যার দাম ২,৪৯৯ টাকা) তুলনায় বেশি দামে লঞ্চ হবে বলে ধরে নেওয়া হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.