আজ ভারতে প্রথমবার কেনা যাবে OnePlus Buds, সস্তায় মিলবে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি

oneplus-buds-sale-today-price-in-india-features-specifications-amazon-flipkart

আজ ভারতে প্রথমবার কেনা যাবে OnePlus Buds। অ্যামাজন, ফ্লিপকার্ট ও ওয়ানপ্লাস ওয়েবসাইট থেকে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবডসটি কেনা যাবে। জানিয়ে রাখি ওয়ানপ্লাস বাডস হল কোম্পানির প্রথম ওয়্যারলেস ইয়ারবডস। দুপুর ১২ টা থেকে ফ্ল্যাশ সেলে এটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে এর সাথে বিভিন্ন ব্যাংক অফার পাওয়া যাবে। যেমন ফ্লিপকার্টে OnePlus Buds এর উপর ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে Federal Bank ডেবিট কার্ড গ্রাহকরা। আবারব ১০ শতাংশ ছাড় পাবে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা।

আবার ওয়ানপ্লাস ওয়েবসাইট থেকে কিনলে ৩ মাসের Gaana Plus সাবস্ক্রিপশন ফ্রি ট্রায়াল হিসাবে মিলবে। ভারতে Oneplus Buds ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৪,৯৯০ টাকা। এই ইয়ারফোন ধূসর, সাদা এবং নীল রঙের বিকল্পে পাওয়া যাবে। ওয়ানপ্লাস বাডস এর প্রতিদ্বন্দ্বী হিসাবে ভারতে ৩,৯৯৯ টাকায় উপলব্ধ আছে Mi True Wireless Earphones 2। এছাড়াও ৩,৯৯৯ টাকায় পাবেন Realme Buds Air এবং ৩,৯০০ টাকায় পাবেন Oppo Enco W31।

Oneplus Buds স্পেসিফিকেশন:

এই ইয়ারফোনে অত্যন্ত ভালো সাউন্ড কোয়ালিটি পাওয়া যাবে, সাথে রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার। এছাড়াও এটি অনেকটাই হালকা। ওজন ৪.৬ গ্রাম। আবার চার্জিং কেসের ওজন ৩৬ গ্রাম। এই নতুন Oneplus Buds ইয়ারফোনে পাওয়া যাবে ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ। তবে Oneplus এর তরফ থেকে এই হেডফোনের কোনো রকম ওয়্যারলেস চার্জিং ফিচার দেওয়া হয়নি। তাই আপনাকে শুধুমাত্র ইউএসবি টাইপ সি পোর্ট এর মাধ্যমেই চার্জ করতে হবে। এছাড়া যদি আপনারা Oneplus এর কোন ডিভাইস ব্যবহার করেন তাহলে আপনারা তাড়াতাড়ি আপনার স্মার্টফোন কানেক্ট করতে পারবেন এই ডিভাইসের সঙ্গে।

এই ডিভাইসে রয়েছে ১৩.৪ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার। এর ফলে আপনার গান শোনার এক্সপেরিয়েন্স অত্যন্ত ভালো হবে। এছাড়া, এই ইয়ারফোন এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করে। ফলে গান শোনার সময় বাইরের কোন শব্দ আপনার কানে আসবেনা। এছাড়া, হেডফোনে অডিও আসতে কোনরকম দেরি হবে না। সঙ্গে এই হেডফোনে রয়েছে IPX4 ওয়াটার রেসিস্টেন্স ফিচার। অর্থাৎ, যদি আপনারা দৌড়ানোর সময় অথবা জিম করার সময় এই হেডফোনের মাধ্যমে গান শোনেন, তাহলে ঘাম প্রবেশ করে হেডফোন খারাপ হবার ভয় নেই।

ওয়ানপ্লাস বাডসে দেওয়া হয়েছে একটি চার্জিং কেস। তবে, এই হেডফোনের অন্যতম বড় ফোকাস হলো ব্যাটারি লাইফ। Oneplus এর এই হেডফোনের ব্যাটারি লাইফ অত্যন্ত উন্নত। এছাড়াও এই ইয়ারফোন ওয়ারপ চার্জিং ফিচার সাপোর্ট করবে। এর ফলে আপনারা মাত্র ১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা পর্যন্ত গান শুনতে পারবেন। এতে টাচ কন্ট্রোল ও আলট্রা লো ল্যাটেন্সি মোড আছে।