ভারতের বাজারে এল OnePlus Buds Z ও Bass এডিশন, আজ কিনলে ২০০ টাকা ছাড়

oneplus-buds-z-and-oneplus-buds-z-bass-editions-launched-in-india

প্রিমিয়াম অ্যান্ড্রয়েড ফোন নির্মাতা ওয়ানপ্লাস গতকাল One Plus 8T ফোন লঞ্চের পাশাপাশি OnePlus Buds Z নামে একটি ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড এবং OnePlus Bullets Z-এর Bass এডিশন হেডফোন ভারতের বাজারে এনেছে। ভারতের বাজারে অডিও প্রোডাক্টের জনপ্রিয়তা কে মাথায় রেখেই এই দুটি প্রোডাক্ট লঞ্চ করেছে চীনা স্মার্টফোন কোম্পানিটি। আসুন এই দুই হেডফোন সর্ম্পকিত বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

OnePlus Buds Z স্পেসিফিকেশন

OnePlus Buds Z ইয়ারবাড ১০ এমএম ড্রাইভারস সহ এসেছে। যা শক্তিশালী ব্যাসের সাথে দুর্দান্ত অডিও কোয়ালিটি অফার করে। এই ইয়ারবাডটি IP55 রেটিং প্রাপ্ত হওয়ায় জল বা ঘাম লাগলেও ঠিকঠাক কাজ করতে সক্ষম। এছাড়া প্যাসিভ নয়েজ ক্যানসেলেশনের জন্য এতে দেওয়া হয়েছে সিলিকন ইয়ার টিপস। OnePlus Buds Z খুবই হালকা, এর একটি হেডসেটের ওজন মাত্র ৪.৩৫ গ্রাম (চার্জিং কেস ছাড়া)। কোম্পানি দাবি করেছে একবার চার্জে এটি ৫ ঘন্টা প্ল্যেব্যাক টাইম দেবে৷ আবার চার্জিং কেস ব্যবহার করলে মোট ২০ ঘন্টা ব্যাকআপ পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০, যা ফোনের সাথে দ্রুত কানেক্ট হতে পারে। এই ইয়ারবাডের রেঞ্জ ১০ মিটার। প্রতিটি ইয়ারবাডে ৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার চার্জিং কেসের ক্যাপাসিটি ৪৫০ এমএএইচ। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

OnePlus Buds Z দাম ও লভ্যতা

OnePlus Buds Z-এর দাম রাখা হয়েছে ৩,১৯০ টাকা। তবে ১৫ই অক্টোবর অর্থাৎ আজ এটি সংস্থার ওয়েবসাইট Oneplus.in এবং OnePlus Store অ্যাপে ২,৯৯০ টাকায় প্রি-অর্ডার করার সুবর্ণ সুযোগ থাকছে। অপরদিকে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং ওয়ানপ্লাসের এক্সক্লুসিভ অফলাইন স্টোরে এটি আগামী ২৬ অক্টোবর থেকে প্রি-বুক করা যাবে। নভেম্বর ২ থেকে এটি অবশ্য ওপেন সেলে উপলব্ধ হবে।

OnePlus Bullets Z – Bass এডিশন

OnePlus Bullets Z – Bass এডিশন হেডফোনে রয়েছে ৯.২ মিমি ডায়নামিক ড্রাইভার এবং সুপার ব্যাস টোন। যা ব্যবহারকারিকে সমৃদ্ধ শব্দ শোনার অভিজ্ঞতা প্রদান করে। এছাড়া এটি এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন এবং ১০০ এমএস লো-ল্যাটেন্সি অফার করে। এছাড়া এটি IP55 রেটেড, যা জল প্রতিরোধী৷ এতে Warp চার্জ সাপোর্ট করে। ১০ মিনিটের চার্জে এটি আপনাকে একটানা ১০ ঘন্টা পর্যন্ত মিউজিক শুনতে দেবে, এবং একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এটি ১৭ ঘন্টা ব্যাটারি লাইফ সরবরাহ করবে।

OnePlus Bullets Wirless Z – Bass এডিশনের দাম ও লভ্যতা

OnePlus Bullets Wirless Z-এর মতো এর Bass এডিশন হেডফোনের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি ব্যাস ব্লু এবং রিভার্ব রেড রঙের বিকল্পে কেনা যাবে। হেডফোনটি আজ ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইট Oneplus.in এবং OnePlus Store অ্যাপে লিমিটেড সেলে পাওয়া যাবে। আবার ১৬ই অক্টোবর থেকে এটি অ্যামাজন ও ফ্লিপকার্টে প্রি-অর্ডার করা যাবে। এবং এর ওপেন সেল শুরু হবে ২ নভেম্বর থেকে।