আকর্ষণীয় ডিজাইন সহ ভারতে লঞ্চ হল OnePlus Buds Z Steven Harrington Edition

oneplus-buds-z-steven-harrington-edition-launched-price-in-india-rs-3699-features.jpg

স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস, লস অ্যাঞ্জেলস ভিত্তিক আর্টিস্ট ও ডিজাইনার স্টিভেন হ্যারিংটনের সাথে হাত মিলিয়ে আজ ভারতে OnePlus Buds Z-এর Steven Harrington Edition লঞ্চ করলো। প্রসঙ্গত, গত অক্টোবরে, One Plus 8T ফোন লঞ্চের পাশাপাশি OnePlus Bullets Z-এর Bass এডিশন হেডফোন এবং Buds Z নামে এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড ভারতীয় বাজারে পা রেখেছিল। Buds Z-এর সাথে স্পেসিফিকেশন ও ফিচারের নিরিখে সদ্য লঞ্চ হওয়া Buds Z Steven Harrington Edition অভিন্ন। তবে বিশেষত্ব হিসেবে এটি ডাবল টোন-পার্পল ও মিন্ট কালার অপশান সহ ম্যাচিং চার্জিং কেস, হ্যারিংটনের সিগনেচার স্টাইলড গ্রাফিতির সাথে অনন্য ক্যারিক্যাচার এবং ডিজাইন সহ এসেছে। হ্যারিংটন কুল-ক্যাট নামে একটি নতুন চরিত্রও বিকাশ করেছে যা ইয়ারবাডে দেখা যাবে। শিল্পীর হাতে তৈরি ডিজাইন এবং ক্যারিক্যাচার, ওয়ান প্লাস বাডজ জেড-স্টিভেন হ্যারিংটন এডিশনের নান্দনিক আকর্ষণ যে বাড়িয়ে তুলেছে সেটা প্রথম দর্শনে ও হাতে নিলেই অনুভব করা যাবে।

OnePlus Buds Z Steven Harrington Edition-এর স্পেসিফিকেশন

স্টান্ডার্ড মডেলের মতো এই লিমিটেড এডিশন ইয়ারবাড ১০ এমএম ড্রাইভারস এবং ব্যাস বুস্ট টেকনোলজি সহ এসেছে। যা ব্যবহারকারীকে দুর্দান্ত সাউন্ড প্রদান করবে। ডলবি এটমস দ্বারা চালিত ডায়নামিক থ্রিডি স্টিরিও এতে লোড করা হয়েছে। সহজে যাতে ফিট হয় এবং প্যাসিভ নয়েজ ক্যানসেলেশনের জন্য এতে দেওয়া হয়েছে সিলিকন ইয়ার টিপস।

এই ইয়ারবাডটি IP55 রেটিং প্রাপ্ত হওয়ায় জল বা ঘাম লাগলেও ঠিকঠাক কাজ করতে সক্ষম। OnePlus Buds Z খুবই হালকা, এর একটি হেডসেটের ওজন মাত্র ৪.৩৫ গ্রাম (চার্জিং কেস ছাড়া)। কোম্পানি দাবি করেছে একবার চার্জে এটি ৫ ঘন্টা প্ল্যেব্যাক টাইম দেবে। আবার চার্জিং কেস ব্যবহার করলে মোট ২০ ঘন্টা ব্যাকআপ পাওয়া যাবে।

মিউজিক প্লেব্যাক ও ভয়েস কলের জন্য এতে টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০, যা ফোনের সাথে দ্রুত কানেক্ট হতে পারে। এই ইয়ারবাডের রেঞ্জ ১০ মিটার। প্রতিটি ইয়ারবাডে ৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আবার চার্জিং কেসের ক্যাপাসিটি ৪৫০ এমএএইচ। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

OnePlus Buds Z Steven Harrington Edition-এর দাম ও লভ্যতা

এই লিমিটেড এডিশন ইয়ারবাড কেনার জন্য ৩,৬৯৯ টাকা খরচ করতে হবে। ২৬ জানুয়ারি অর্থাৎ কাল রাত ১১.৫৯ পর্যন্ত রেড কেবল ক্লাবের সদস্যরা এটি ওয়ানপ্লাস স্টোর অ্যাপ ও ওয়ানপ্লাসের ওয়েবসাইট থেকে কেনার সুযোগ পাবেন। পরশুদিন অর্থা ২৭ জানুয়ারি থেকে এর ওপেন সেল শুরু হচ্ছে। তখন ওয়ানপ্লাস স্টোর ছাড়াও অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে সাধারন ক্রেতারা এটি কিনতে পারবেন।