আগামী সপ্তাহে OnePlus 8T এর সাথে ভারতে আসছে OnePlus Buds Z

oneplus-buds-z-to-launch-in-india-along-with-oneplus-8t-on-14-october

ওয়ানপ্লাস আগামী ১৪ অক্টোবর ভারতে লঞ্চ করতে চলেছে OnePlus 8T। এই ফোনের স্পেসিফিকেশন মোটামুটি আমাদের জানা। তবে এর সাথে আরেকটি প্রোডাক্ট কে কোম্পানি ওইদিন ভারতে লঞ্চ করবে। এই প্রোডাক্টটি হল একটি ইয়ারবাডস, যার নাম OnePlus Buds Z। এটি আইপি৫৫ রেটিং সহ লঞ্চ হবে। কোম্পানির তরফে ১৪ অক্টোবর সন্ধ্যা ৭:৩০ মিনিটে লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট OnePlus এর ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে দেখা যাবে।

ওয়ানপ্লাস ইন্ডিয়া তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে জানিয়েছে, ‘আবহাওয়া যেমন হোক, আপনি IP55 রেটেড বাডস এর মাধ্যমে কোনো বিট মিস করবেন না। ১৪ অক্টোবর দেখতে পাবেন।’

তবে এই প্রথম নয়, যখন কোম্পানি তাদের OnePlus Buds Z এর টিজার সামনে আনলো। কিছুদিন আগেও ওয়ানপ্লাস এই ডিভাইসটি সম্পর্কে একটি টুইট করেছিল। যেখান থেকে অনুমান করা যাচ্ছিলো, এটি সিলিকন ইয়ার টিপস ফিচারের সাথে আসবে। এছাড়া আপাতত ওয়ানপ্লাস বাডস জেড সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আমাদের ধারণা এটি Oneplus Buds এর থেকে সস্তা হবে। যেটি গত জুলাইয়ে ৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

এদিকে কয়েকটি রিপোর্টে দাবি করা হচ্ছে ওয়ানপ্লাস, ১৪ অক্টোবর OnePlus Buds Z, OnePlus 8T ছাড়াও আরও তিনটি প্রোডাক্ট লঞ্চ করবে। যেগুলি হল OnePlus Watch, OnePlus TWS earphones ও একটি পাওয়ার ব্যাংক। যদিও এসম্পর্কে কোম্পানি এখনও কিছু জানায়নি।