OnePlus Buds Z2 ইয়ারফোন মিড রেঞ্জে ভারতে লঞ্চ হল, পাবেন ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

ভারতে ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। আগামী ১৮ জানুয়ারি থেকে এটি অ্যামাজন, ফ্লিপকার্ট ও কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে

oneplus-buds-z2-launched-price-in-india-rs-4999-sale-date-features-specifications

আজ, শুক্রবার OnePlus তাদের শীতকালীন লঞ্চ ইভেন্টে ভারতে আনল OnePlus Buds Z ইয়ারফোনের উত্তরসূরি OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এই ইয়ারফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে। একবার চার্জে এটি ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। উন্নততর সাউন্ড কোয়ালিটির জন্য এতে দেওয়া হয়েছে ১১ এমএম ডায়নামিক ড্রাইভার। চলুন OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক

OnePlus Buds Z2 ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতে ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। আগামী ১৮ জানুয়ারি থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং পার্টনার স্টোর ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্টে ব্ল্যাক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে ইয়ারবাডটি।

OnePlus Buds Z2 ইয়ারবাডের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনটি ১১ এমএম ডাইনামিক ড্রাইভারের সাথে এসেছে। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা ৪০ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। যদিও এর পূর্বসূরী ওয়ানপ্লাস বাডস জেড মডেলে এই ফিচারটি অনুপস্থিত। এছাড়া নবাগত ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ভি৫.২ এবং এটি ৯৪ এমএএস ল্যাটেন্সি অফার করতে সক্ষম। এছাড়া এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার ব্যবহার এবং কল করার জন্য তিনটি ইনবিল্ট মাইক্রোফোন উপলব্ধ।

নবাগত ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনে দেওয়া হয়েছে ট্রান্সপারেন্সি মোড, যা ব্যবহারকারীকে তার চারপাশের আওয়াজ শুনতে সাহায্য করবে। তদুপরি, কল ম্যানেজমেন্ট এবং গান শোনার জন্য এতে রয়েছে বেসিক টাচ কন্ট্রোল। এছাড়া, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি আইপি৫৫ রেটিং সহ এসেছে।

এবার আসা যাক, ইয়ারবাডটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য বাডগুলিতে দেওয়া হয়েছে ৪০ এমএইচ ব্যাটারি, যা ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। এর চার্জিং কেসে রয়েছে ৫২০ এমএএইচ ব্যাটারি। সংস্থার দাবি, চার্জিং কেস সমেত ইয়ারবাডটিকে ৩৮ ঘন্টা ব্যবহার করা যাবে। পরিশেষে বলি, OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের পরিমাপ ৩৩ x২২.৪৪ x২১.৮১ এবং ওজন ৪.৫ গ্রাম। পাশাপাশি এর চার্জিং কেসের পরিমাপ ৭৩.১৫x ৩৬.৮০x ২৯.০৭ এমএম এবং ওজন ৪০.৫ গ্রাম।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।