একটানা চলবে ৩৮ ঘন্টা, OnePlus Buds Z2 ইয়ারবাড লঞ্চ হল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সহ

OnePlus Buds Z2 এর ফিচারের সাথে অনেক মিল রয়েছে অরিজিনাল OnePlus Buds Z এর

oneplus-buds-z2-launched-with-38-hours-battery-anc-feature-price

OnePlus 9RT ফ্ল্যাগশিপ ফোনের সাথে গতকাল OnePlus Buds Z2 ইয়ারবাড লঞ্চ হয়েছে। এই ট্রুলি ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি ১১মিমি ড্রাইভার সহ এসেছে। আবার এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার রয়েছে। OnePlus Buds Z2 এর ফিচারের সাথে অনেক মিল রয়েছে অরিজিনাল OnePlus Buds Z এর। তবে নতুন আপগ্রেড ভার্সনে ল্যাটেন্সি রেট ১০৩ মিলিসেকেন্ড থেকে কমিয়ে ৯৩ মিলিসেকেন্ড করা হয়েছে।

OnePlus Buds Z2 দাম

ওয়ানপ্লাস বাডস জেড২ এর দাম রাখা হয়েছে ৪৯৯ ইউয়ান, যা প্রায় ৫,৮০০ টাকার সমান। আশা করা যায় ভারতে ইয়ারবাডটি ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সাথে লঞ্চ হবে (তারিখ জানানো হয়নি)।

OnePlus Buds Z2 স্পেসিফিকেশন, ফিচার

ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারবাডে রয়েছে ১১মিমি‌ ডায়নামিক ড্রাইভার। উল্লেখ্য ওয়ানপ্লাস বাডস জেড ১০মিমি ড্রাইভার সহ এসেছিল। আবার নতুন এই ইয়ারবাডে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি আছে, যা ৯৪ মিলিসেকেন্ড ল্যাটেন্সি রেট সরবরাহ করবে বলে কোম্পানির দাবি। এতে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচার, যা নয়েজকে ৪০ ডেসিবল পর্যন্ত কম করবে।

এছাড়া OnePlus Buds Z2 ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে তিনটি মাইক্রোফোন দেওয়া হয়েছে। ওয়ানপ্লাস জানিয়েছে, চার্জিং কেস (৫২০ এমএএইচ ব্যাটারি) সহ ইয়ারবাডটি ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। আবার প্রতিটি বাডে রয়েছে ৪০ এমএএইচ ব্যাটারি, যা ৭ ঘন্টা পর্যন্ত চলবে। এই ইয়ারবাডটি আইপি৫৫ সার্টিফায়েড, এবং আবার চার্জিং কেসে আছে আইপিএক্স৪ রেটিং।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!