আজ প্রথমবার কিনতে পারবেন ওয়্যারলেস হেডফোন OnePlus Bullets Wireless Z

ওয়ানপ্লাস (OnePlus) তাদের ওয়্যারলেস হেডফোন OnePlus Bullets Wireless Z কে প্রথমবার সেলের জন্য উপলব্ধ করতে চলেছে। কোম্পানি গতমাসে এপ্রিলে ওয়ানপ্লাস ৮ সিরিজের স্মার্টফোনের সাথে একে লঞ্চ করেছিল। এটি ওয়ানপ্লাস বুলেট হেডফোন লাইনআপের লেটেস্ট মডেল। কোম্পানি গতবছর মে মাসে প্রথম Bullet Wireless 2 লঞ্চ করেছিল। ভারতে ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড এর দাম ১,৯৯৯ টাকা। প্রোডাক্টটি ব্লু, ব্ল্যাক ও ওট কালারে পাওয়া যাবে।

Bullets Wireless Z আপনি Amazon ও Flipkart থেকে কিনতে পারবেন। যদিও এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন আজ কেবল অ্যামাজন ও কোম্পানির অফিসিয়াল সাইট থেকে পাওয়া যাবে। এরপর ১১ মে থেকে অন্যান্য অনলাইন ও অফলাইনে প্ল্যাটফর্মে উপলব্ধ হবে। যার মধ্যে ফ্লিপকার্ট ও আছে। এটি প্রথমবার যখন ওয়ানপ্লাসের কোনো প্রোডাক্ট ফ্লিপকার্টেও সঠিক দামে পাওয়া যাবে।

OnePlus Bullets Wireless Z ফিচার-

এই ইয়ারফোনকে ১০ মিনিট চার্জ দিলে আপনারা ১০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন। এই ইয়ারফোনটি ব্যবহারকারীকে ২০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এই ইয়ারফোনে দেওয়া হয়েছে একটি টাইপ-সি পোর্ট যার মাধ্যমে ইয়ারফোনটিকে ফাস্ট চার্জিং করা সম্ভব হবে। এতে Wrap charge সাপোর্ট দেওয়া হয়েছে। প্রোডাক্টটি আই-পি ৫৫ রেটিং প্রাপ্ত, যার ফলে এই ইয়ারফোনটি ছোটখাটো জলের ছিটে সহ্য করতে পারে।

এছাড়া আপনারা এখানে ব্লুটুথ ৫.০ ফাস্ট কানেক্টিভিটি পেয়ে যাবেন। এর ব্লুটুথ রেঞ্জ ১০ মিটার। এতে কুইক সুইচ, ভলিউম, স্কিপ ট্র্যাক, ফোন কল, ভয়েস সহকারী বাটন দেওয়া হয়েছে। ওয়ানপ্লাস বুলেট ওয়্যারলেস জেড এর ওজন ২৮ গ্রাম।