OnePlus ‘Clover’ হবে কোম্পানির সবচেয়ে সস্তা ফোন, থাকবে ৬০০০ mAh ব্যাটারি

oneplus-clover-will-be-cheapest-phone-with-snapdragon-460-soc-and-6000-mah-battery

ফ্ল্যাগশিপ রেঞ্জে OnePlus এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে ধীরে ধীরে কোম্পানিটি ভারত সহ বেশ কয়েকটি দেশে তাদের মিড রেঞ্জ ফোন আনার পরিকল্পনা নিয়েছে। কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে OnePlus Nord। এছাড়াও জানা গেছে ওয়ানপ্লাস আরও কয়েকটি ফোনের ফোনের ওপর কাজ করছে। যার মধ্যে একটির ফোনের মডেল নম্বর হবে OnePlus Clover

AndroidCentral এর রিপোর্ট অনুযায়ী, চীনা কোম্পানিটি শীঘ্রই আমেরিকা সহ বেশ কয়েকটি দেশে একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করবে। ‘Clover’ মডেলের এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ও ৭২০পি ডিসপ্লে। রিপোর্টে বলা হয়েছে OnePlus Clover এর দাম হবে ২০০ ডলারের কাছাকাছি, যা প্রায় ১৪,৬০০ টাকার সমান। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

OnePlus Clover এর অন্যান্য সম্ভাব্য স্পেসিফিকেশন:

জানা গেছে ওয়ানপ্লাস ক্লোভার ফোনে থাকবে ৬.৫২ ইঞ্চিআইপিএস এলসিডি স্ক্রিন, যার রেজুলেশন হবে ১৫৬০ x ৭২০। এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। আবার সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক পাওয়া যাবে।

এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর দেওয়া হতে পারে। গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল এই ফোনে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ৩.৫ মিমি অডিও জ্যাক।