৮ হাজার টাকা পর্যন্ত ছাড়! OnePlus 9, Nord 2 5G, OnePlus TV সস্তায় বাড়ি নিয়ে যান

OnePlus-এর দিওয়ালি অফার: স্মার্টফোন, স্মার্ট টিভি সহ একাধিক প্রোডাক্টে রয়েছে আকর্ষণীয় অফার

oneplus-diwali-offer-discounts-deals-on-oneplus-9-nord-2-5g-smartphones-tv-buds-smartwatch

এই বছর দিওয়ালি উপলক্ষে প্রায় প্রত্যেকটি ই-কমার্স প্ল্যাটফর্মই ইউজারদের আকর্ষিত করতে নজরকাড়া সেলের আয়োজন করেছে। তবে হাত গুটিয়ে বসে নেই জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডগুলিও। সেক্ষেত্রে Xiaomi, Realme-র পর OnePlus তাদের স্মার্টফোন, ইয়ারবাড, স্মার্ট টিভি সহ একাধিক প্রোডাক্টে ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (Oneplus.in), OnePlus Experience Centers, Amazon, Flipkart-এর পাশাপাশি Reliance Digital, Croma, Vijay Sales, Poorvika Mobiles, Sangeetha Mobiles, Bajaj Electronics সহ কিছু নির্বাচিত অফলাইন স্টোর থেকে ওয়ানপ্লাসের প্রোডাক্ট কিনলে এই অফার পাওয়া যাবে। আসুন OnePlus-এর কোন কোন স্মার্টফোন ও টিভি ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

OnePlus 9 Pro, OnePlus 9 এবং OnePlus 9R

ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর, রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা, বিজয় সেলস, পুরভিকা মোবাইলস, সংগীতা মোবাইলস, বাজাজ ইলেকট্রনিক্স এবং নির্বাচিত পার্টনার স্টোরগুলিতে গ্রাহকরা ওয়ানপ্লাস ৯ প্রো-তে ৪,০০০ টাকা, ওয়ানপ্লাস ৯-এ ৩,০০০ টাকা এবং ওয়ানপ্লাস ৯আর-এ ৩,০০০ টাকা ফেস্টিভ ডিসকাউন্ট পেতে পারেন।

আবার, ১৫ নভেম্বর পর্যন্ত স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার কার্ডের মাধ্যমে OnePlus.in থেকে কেনাকাটা করলে ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস ৯আর ফোনের উপর যথাক্রমে ৩,০০০ টাকা, ৭,০০০ টাকা এবং ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট এবং যথাক্রমে ৩ মাস, ৬ মাস এবং ৯ মাসের নো-কস্ট ইএমআই-এর সুবিধা পাওয়া যাবে।

OnePlus Nord CE 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি-র দাম শুরু হয়েছে ২২,৯৯৯ টাকা থেকে। তবে ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর এবং OnePlus.in থেকে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১৫ নভেম্বর পর্যন্ত ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট পাওয়া যাবে।

OnePlus Nord 2 5G

ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর, রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা, বিজয় সেলস, পুরভিকা মোবাইলস, সংগীতা মোবাইলস, বাজাজ ইলেকট্রনিক্স এবং অন্যান্য নির্বাচিত পার্টনার স্টোরগুলিতে ক্রেতারা ৫ নভেম্বর পর্যন্ত ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোনটির ১২৮/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ১০০০ টাকার ডিসকাউন্ট কুপন পেতে পারেন। আবার, OnePlus.in থেকে কেনাকাটা করার সময় গ্রাহকরা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করলে ১৫ নভেম্বর পর্যন্ত ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট পেতে পারেন।

OnePlus TV U1S

ওয়ানপ্লাস টিভি ইউ১এস OnePlus.in, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ, ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোরস, ফ্লিপকার্টের পাশাপাশি রিলায়েন্স ডিজিটাল, পুরভিকা মোবাইলস, সংগীতা মোবাইলস এবং নির্বাচিত পার্টনার স্টোরগুলিতে ৮ নভেম্বর পর্যন্ত ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। এছাড়া, এই টিভিটিতে ৫০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্টও পাওয়া যেতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।